বাংলা নিউজ > বায়োস্কোপ > সেলফি তুলতে তুলতে অতিষ্ঠ মালাইকা, নেটমাধ্যমে ট্রোল! মন্তব্য, 'তোমার অনেক অহংকার'
গাড়িতে বসে ভাইরাল মালাইকার এই ভিডিয়ো

সেলফি তুলতে তুলতে অতিষ্ঠ মালাইকা, নেটমাধ্যমে ট্রোল! মন্তব্য, 'তোমার অনেক অহংকার'

  • নেটমাধ্যমে মালাইকার এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ট্রোলের শিকার অভইনেত্রী।

নেটদুনিয়ায় হামেশাই চর্চায় থাকেন অভিনেত্রী মালাইকা আরোরা। কখনও লুকস, কখনও পোশাক আবার কখনও নিজের চাল-চলনের জন্য চর্চায় থাকেন তিনি। ফিটনেস ফ্রিক অভিনেত্রী হিসেবে পরিচিত মালাইকা। জিমে তাঁর নিত্যদিনের যাতায়াত। মালাইকাকে সামনে পেলে একটা সেলফি তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন তাঁর ভক্তরা।

সম্প্রতি জিমের বাইরে পাপারাৎজির লেন্সবন্দি হয়েছেন মালাইকা। ভক্তরা অভিনেত্রী সঙ্গে সেলফি তোলার জন্য ঝাঁপিয়ে পড়েন। এরপরই আচমকা রেগে যান মালাইকা। বিরক্ত হয়ে একটি মন্তব্য করে বসেন তিনি। সেই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজেনের ট্রোলের শিকার মালাইকরা।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়ার ভিডিয়োতে মালাইকাকে জিম থেকে বেরিয়ে গাড়িতে বসে থাকতে দেখা গিয়েছে। একই সময় অভিনেত্রীর অনুরাগীরা গাড়ির মধ্যে হুমড়ি খেয়ে পড়েন। প্রথমে কয়েকটি সেলফি তোলার পরই তিনি অনুরাগীদের উদ্দেশ্যে বলেন, ‘আরে ভাই, ক’টা ছবি তুলবেন'। এর পর বললেন, আচ্ছা ছবি তুলুন। এরপর আবার সেলফি তুলতে শুরু করেন তিনি।

মালাইকা অরোরার এই আচরণ মোটেই ভালো লাগেনি একাংশ নেটিজেনের। এক নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন, ‘এটা অপমানজনক’। আরেকজন লিখেছেন, 'তোমার অনেক অহংকার।' আরেকজন লিখেছেন, 'গাড়িতে বসে সেলফি তুলতে হয়েছে, সেটাও কী।' আরেকজন লিখেছেন, ‘আপনার আচরণই বলে দেয় আপনি কেমন।’ তবে কেউ কেউ মালাইকাকে সমর্থন করে লিখেছেন, 'ওয়ার্কআউটের পর যদি ক্লান্তি আসে, তাহলে সেলফি তুলতে কেমন লাগবে।'

বন্ধ করুন