বাংলা নিউজ > বায়োস্কোপ > Moving with Malaika: ‘খারাপ সময়ে পাশে ছিল আরবাজ’, তার পরে কী হল? হঠাৎ পুরনো কথা কেন বললেন মালাইকা

Moving with Malaika: ‘খারাপ সময়ে পাশে ছিল আরবাজ’, তার পরে কী হল? হঠাৎ পুরনো কথা কেন বললেন মালাইকা

জীবনের ওঠা-পড়ায় মালাইকার পাশে কে ছিলেন

Moving With Malaika Update: গাড়ি দুর্ঘটনার পর মালাইকা কার মুখ দেখেছিলেন প্রথমে, কে ছিলেন তাঁর সঙ্গে সবটাই ‘মুভিং উইথ মালাইকা' শোতে ভাগ করে নিলেন অভিনেত্রী। কী জানালেন তিনি?

ছোট পর্দা হোক কিংবা বড়পর্দা, বিনোদন জগতের অন্যতম পরিচিত মুখ হলেন মালাইকা আরোরা খান। তিনি তাঁর শো, ‘মুভিং উইথ মালাইকা’য় সকলের সঙ্গে তাঁর জীবনের একটি অজানা ঘটনা ভাগ করে নিলেন। তিনি জানান চলতি বছরের শুরুর দিকে তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সেই গাড়ি দুর্ঘটনার পর তাঁর চোখে একটি অস্ত্রপ্রচার করতে হয়। সোমবারের পর্বে তিনি ফারাহ খানকে এই বিষয়ে বলতে গিয়ে জানান এই অস্ত্রপ্রচারের পর তিনি যাঁদের প্রথমে দেখেছিলেন তাঁদের মধ্যে অন্যতম ছিলেন তাঁর প্রাক্তন স্বামী তথা অভিনেতা আরবাজ খান। শুধু তাই নয়, অভিনেত্রীকে ভালো রাখার জন্য তিনি তাঁর সঙ্গে মজাও করেন বলে জানান মালাইকা।

সেই দুর্ঘটনার কথা স্মরণ করে মালাইকা ফারাহকে বলে, 'সেই মুহূর্তে মনে হয়েছিল আমি বুঝি আমার দৃষ্টিশক্তি হারিয়ে ফেললাম। আমি ওই কয়েক ঘণ্টার জন্য কিছু দেখতে পাইনি। কাচ ভেঙে চোখে ঢুকে গেছিল। চোখ থেকে রক্ত বের হচ্ছিল। আমি কিছু দেখতে পাচ্ছিলাম না। সত্যি বলতে, আমার তখন মনে হয়েছিল যে আমি হয়তো আর বাঁচব না। আমার ছেলে, আরহানকে আর দেখতে পাব না।' এরপর তিনি জানান, 'আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তারপর সেখানে অস্ত্রপ্রচার করা হয়। আমাকে যখন তারপর বের করে আনা হয় আমি যাঁদের সেখানে দেখতে পেয়েছিলাম তাঁদের মধ্যে আরবাজও ছিল। আর ও সমানে আমায় জিজ্ঞেস করে যাচ্ছিল যে আমি দেখতে পাচ্ছি কিনা? কতগুলো আঙুল আছে? ইত্যাদি। আমার খুব অবাক লেগেছিল যে ও এমন কেন করছে? আমার ওকে ওই অবস্থায় দেখে ক্ষনিকের জন্য মনে হয়েছিল আমি বোধহয় পুরনো দিনে ফিরে গিয়েছি।' তিনি আরও জানান, তাঁর জীবনে যাই হোক না কেন আরবাজ ছিলেন সঙ্গে। সেই কথাই এই শোতে স্মরণ করেন অভিনেত্রী।

২০২২ সালের ২ এপ্রিল মহারাষ্ট্রের খোপলিতে এই গাড়ি দুর্ঘটনাটি ঘটেছিল। মালাইকা যখন পুনে থেকে মুম্বাই ফিরছিলেন তখন তাঁর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গুরুতর আহত হলে তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ১৯৯৮ সালে আরবাজের সঙ্গে মালাইকার বিয়ে হয়েছিল। ২০১৬ সালে তাঁরা আনুষ্ঠানিকভাবে তাঁদের সেপারেশনের কথা ঘোষণা করেন। ২০১৭ সালে তাঁদের ডিভোর্স হয়। বর্তমানে তিনি অর্জুন কাপুরের সঙ্গে একটি সম্পর্কে আছেন।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি দেড় বছরের মেয়ের এই বিষয়ে আলিয়ার খবরদারি না-পসন্দ রণবীরের,সবটা সামলান রাহার বাবা সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন পুড়ে ছাই হয়ে গেল জলদাপাড়ার হলং বনবাংলো, বিধ্বংসী আগুনে সব শেষ শাহরুখদের পিছনে ফেলে ভারতের সবচেয়ে মূল্য়বান সেলিব্রিটি বিরাট, ব্যান্ড ভ্যালু কত?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.