বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora Khan: বলিউডের 'মুন্নি'র নয়া অবতার, আনন্দ এল রাইয়ের ছবিতে কোন ভূমিকায় থাকবেন মালাইকা

Malaika Arora Khan: বলিউডের 'মুন্নি'র নয়া অবতার, আনন্দ এল রাইয়ের ছবিতে কোন ভূমিকায় থাকবেন মালাইকা

মালাইকার নয়া অবতার

Malaika Arora Khan: মালাইকা আরোরা খানের ভক্তদের জন্য নতুন চমক! আয়ুষ্মান খুরানার নতুন ছবিতে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। কোন ছবি, বা কোন ভূমিকায় দেখা যাবে তাঁকে?

ছাইয়া ছাইয়া গান খ্যাত অভিনেত্রী মালাইকা আরোরা খানের ভক্তদের জন্য জোর চমক! আয়ুষ্মান খুরানার আগামী ছবি অ্যান অ্যাকশন হিরো-তে বিশেষ ভূমিকায় দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। এই ছবিটির পরিচালনা করেছেন আনন্দ এল রাই। এই ছবির ট্রেলার প্রকাশ্যে এল। মুম্বাইয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে এই ছবির ট্রেলার প্রকাশ্যে আনা হয়, আর যাঁরা সেই অনুষ্ঠানে অপস্থিত ছিলেন তাঁরা সকলেই একটি বিশেষ গানে মালাইকার নাচের সাক্ষী থাকলেন।

এই ছবির প্রযোজক ভূষণ কুমার একটি সাংবাদিক সম্মেলনে জানান এই ছবিতে একাধিক ভালো ভালো গান রয়েছে। তবে সেই গানগুলোর নাম কী সেগুলো তিনি প্রকাশ্যে আনেননি। এমনকি মালাইকা আরোরা খানকে যে গানে নাচতে দেখা যাবে এই সিনেমায় সেই গানের নামও তিনি প্রকাশ্যে আনেননি।

এটা যদিও প্রথমবার নয় যে মালাইকা আরোরা খান কোনও ছবিতে কেবল একটি বিশেষ গানে পারফর্ম করবেন। এর আগেও বহুবার তিনি এমনটা করেছেন। এর মধ্যে উল্লেখযোগ্য হল দাবাং ছবির বিখ্যাত গান মুন্নি বদনাম হুই, হাউজফুল ২ ছবির আনারকলি ডিস্কো চলি, কাঁটে ছবির মাহি ভে, ইত্যাদি। এবং যে গান বা ছবির কথা এই ক্ষেত্রে না উল্লেখ নয় সেটা হল দিল সে ছবির ছাইয়া ছাইয়া গানটি। আজও দর্শকদের মনে সেই ট্রেনের উপর নাচার দৃশ্য স্মরণীয় হয়ে রয়েছে।

তবে এই অ্যান অ্যাকশন হিরো ছবির বিষয়ে আরও একটি চমকপ্রদ তথ্য রয়েছে। মালাইকা আরোরা খানকে যে কেবল একটি বিশেষ গানে দেখা যাবে এমনটা নয়। তাঁকে একটি বিশেষ ক্যামিও চরিত্রে দেখা যেতে চলেছে আনন্দ এল রাইয়ের এই ছবিতে। একই সঙ্গে তাঁর এই ছবির গানে নাচ দর্শকদের কেমন লাগে সেটা সময়ের সঙ্গে বোঝা যাবে।

এছাড়া কদিন আগে মালাইকা আরও একটি পোস্ট করেন 'আমি হ্যাঁ বলেছি' বলে, এতে তাঁর অনুরাগীদের মধ্যে জল্পনা শুরু হয়ে যায়। সকলেই ভাবেন তিনি হয়তো অর্জুন কাপুরের দেওয়া বিয়ের প্রস্তাবে হ্যাঁ বলেছেন, বা তাঁদের বাগদান হয়ে গিয়েছে। কিন্তু তিনি এরপর আরও একটি পোস্ট করেন, যেখানে লেখেন যে তিনি ডিজনি হটস্টারের একটি শোয়ের বিষয়ে হ্যাঁ করে দিয়েছেন। তাঁকে আগামীতে এই ওটিটি প্ল্যাটফর্মের একটি শোতে দেখা যেতে চলেছে। তিনি নিজেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে নিজের আসন্ন শোয়ের কথা প্রকাশ্যে জানিয়েছেন।

বায়োস্কোপ খবর

Latest News

৩০০ মিসাইল হামলা সামলে এবার ইরানকে জবাব দেবে ইজরায়েল? নেওয়া হল কোন সিদ্ধান্ত? MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের?

Latest IPL News

MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন! ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.