বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘করিনা-করিশ্মা আর আম্মু ও আমার বন্ডিং স্পেশ্যাল’: Girl Gang নিয়ে মত মালাইকার
পাপারাৎজিদের ক্যামেরায় করিশ্মা, মালাইকা, করিনা ও অমৃতা। 
পাপারাৎজিদের ক্যামেরায় করিশ্মা, মালাইকা, করিনা ও অমৃতা। 

‘করিনা-করিশ্মা আর আম্মু ও আমার বন্ডিং স্পেশ্যাল’: Girl Gang নিয়ে মত মালাইকার

পার্টি হোক বা ডিনার ডেট আমৃতা, করিনা, করিশ্মা ও মালাইকাকে দেখা যায় একসঙ্গে। 

বলিউডে কাপুর ও আরোরা সিস্টার্সদের বন্ডিং বেশ ফেমাস। এমনকী, সোশ্যাল মিডিয়া ও পাপারাৎজিদের শেয়ার করা ছবির জন্য দর্শকরাও জেনে গিয়েছেন প্রায়ই একে-অপরের সঙ্গে সময় কাটান এই তারকারা। কখনও লাঞ্চ ডেট, তো কখনও টি পার্টি, বলি পাড়ার এই চারমূর্তি একসঙ্গেই চোখে পড়েন প্রায় সময়। নিজেদের মধ্যেকার বন্ডিং নিয়ে সম্প্রতি কথা বলতে শোনা গেল মালাইকা আরোরাকে। জানালেন, তাঁদের মধ্য়ে যে সম্পর্ক রয়েছে, তা তাঁর কাছে খুব স্পেশ্যাল।

Super Dancer রিয়েলিটি শো-এর মঞ্চে প্রতিযোগী অমিত কুমার, সঞ্চিত চানানা ও পৃথ্বীরাজ কোনগারি-র বন্ধুত্ব মন ছুঁয়ে যায় মাল্লার। এই তিন জনকে মালাইকা উপদেশ দেন সব সময় একে-অপরের সঙ্গে এভাবেই যোগাযোগ রেখে চলার। 

মালাইকা বলেন, ‘তোমরা আরও বড় হবে, নিজেদের কাজের যায়গায় প্রতিষ্ঠিত হবে, কিন্তু এই বন্ধুত্ব অটুট রেখো। ফোন করো, ম্যাসেজ কোরো। দেখবে, নিজেদের মধ্যেকার এই বন্ডিং তোমাদের সারা জীবনের সঙ্গী হবে। সারা জীবন উপভোগ করতে পারবে এই সম্পর্কের টান।’

কথা প্রসঙ্গে, করিনা ও করিশ্মার সঙ্গে তাঁর ও অমৃতা আরোরা-র বন্ধুত্ব নিয়েও কথা বলেন মালাইকা। জানান, ‘ওরাও দুই বোন, আমরাও দুই বোন। আমাদের মধ্যে অনেক মিল আছে… আমাদের পছন্দ-অপছন্দগুলো এক। আর আমাদের মধ্যে যে ব্যাপারটায় সবচেয়ে মিল, তা হল আমরা চারজনেই খেতে ভালোবাসি। তাই সবসময় খাওয়া নিয়েই কথা বলি।’

প্রায়ই চারজনকে একসঙ্গে দেখা যায় পার্টি করতে। করিনার দ্বিতীয় সন্তানের জন্মের পর বেবোর বাড়িতেও গিয়েছিলেন মালাইকা। জানুয়ারিতে অমৃতার জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছিল চারজনকে। লকডাউনেও একে-অপরকে ভিডিয়ো কল করতে ভোলেন না তাঁরা।

বন্ধ করুন