বাংলা নিউজ > বায়োস্কোপ > Suhana Khan: মালাইকা ২.০! শাহরুখ কন্যা সুহানার হাঁটার ছিরি দেখে তুমুল কটাক্ষ, ভাইরাল ভিডিয়ো

Suhana Khan: মালাইকা ২.০! শাহরুখ কন্যা সুহানার হাঁটার ছিরি দেখে তুমুল কটাক্ষ, ভাইরাল ভিডিয়ো

ট্রোলড সুহানা

‘দ্য আর্চিস’-এর ব়্যাপ আপ পার্টিতে লাল রঙা শরীরচাপা গাউনে হাজির সুহানা। তাঁর হাঁটার ভঙ্গি দেখে তুমুল সমালোচনা নেটপাড়ায়। 

হাঁটা-চলা থেকে পোশাক কিংবা হাঁটুর বয়সী অর্জুনের সঙ্গে প্রেম- সব নিয়েই নেটপাড়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন মালাইকা আরোরা। এবার ‘ছাঁইয়া ছুঁইয়া’ গার্লের সঙ্গে তুলনা টানা হল শাহরুখ কন্যার। ছোট থেকেই লাইমলাইটে সুহানা খান। জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবির সঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ করবেন এই তারকা কন্যা।

নেটফ্লিক্সের এই ছবির শ্যুটিং শেষ হয়েছে আগেই, মঙ্গলবার মুম্বইয়ে ‘দ্য আর্চিস’-এর ব়্যাপ আপ পার্টির আয়োজন করেছিলেন পরিচালক-প্রযোজক। সেখানেই হাজির হয়েছিলেন সুহানা। শ্যুটিং শেষের উদযাপন বলে কথা, কেরিয়ারের প্রথম ছবির ব়্যাপ আপ পার্টি- এদিন আঁটসাঁট লাল গাউনে হাজির হয়েছিলেন সুহানা, সঙ্গে হাই-হিলস। গাড়ির দরজা খুলতেই হাজারো ক্যামেরার ঝলকানি। গাড়ি থেকে নামতেই টেনে পোশাক ঠিক করলেন সুহানা। এরপর হাসিমুখে ছবির জন্য পোজ। ভিতরে ঢোকবার সময় সুহানার হাঁটার ধরণ অনেকেরই চোখে লেগেছে। কেউ কেউ তো সুহানার এই হাঁটার স্টাইলকে মালাইকার সঙ্গে তুলনা করেছেন।

হাঁটার স্টাইলের জন্য রোজদিনই সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হন মালাইকা। নিতম্ব উঁচিয়ে মালাইকার অদ্ভূত হাঁটার ভঙ্গি নিয়ে মিমের ছড়াছড়ি নেটমাধ্যমে, এদিন সুহানার ভিডিয়ো দেখে কেউ লিখেছেন, ‘ওমনভাবে মালাইকার মতো হাঁটছে কেন?’ অপর একজন লেখেন, ‘ছোটি মালাইকা’। এক নেটিজেন কমেন্ট বক্সে লিখেছেন, ‘মালাইকা পার্ট ২’।

<p>কাটক্ষের মুখে সুহানা</p>

কাটক্ষের মুখে সুহানা

এদিন সুহানা ছাড়াও ‘দ্য আর্চিস’-এর ব়্যাপ আপ পার্টিতে হাজির ছিলেন খুশি কাপুর, অগস্ত্য নন্দা, বেদাঙ্গ রায়না, মিহির আহুজা, যুবরাজ মেনডারা। দেখা মিলল পরিচালক জোয়া আখতারেরও। হাসিমুখে মিডিয়ার জন্য পোজ দিল ‘দ্য আর্চিস’ টিম।

আর্চিস কমিক্সের দেশীয় ফিল্ম সংস্করণ ‘দ্য আর্চিস’ আগামী বছর সরাসরি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এই ছবির প্রেক্ষাপট বিংশ শতাব্দীর ষাটের দশক। কমিক বইয়ের চরিত্র আর্চি অ্যান্ড্রুজ এবং তাঁর বন্ধুদের গল্প উঠে আসবে এই ছবি। খুশি এবং সুহানাকে এই ছবিতে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে।

<p>লাল রঙা গাউনে পার্টিতে সুহানা</p>

লাল রঙা গাউনে পার্টিতে সুহানা

এদিন শ্রীদেবীর ছোট মেয়ে খুশির দেখা মিলল হল্টার-নেক ড্রেসে। খুশির ফ্যাশন-সেন্স দেখে মুগ্ধ নেটপাড়া। এই দীর্ঘাঙ্গীকে দেখে অনেকেই তুলনা করলেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

 

বায়োস্কোপ খবর

Latest News

রাহুল গান্ধীই হবেন লোকসভার বিরোধী দলনেতা, চিঠি দিলেন সোনিয়া টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের ৬ মাসের মধ্যে উন্নত করতে হবে রেলের কিচেন, পরিচ্ছন্ন চাই প্যান্ট্রি, সাফ নির্দেশ দ্বিতীয়ার্ধেই ৫ গোল! ৬-০ গোলে জিতে কলকাতা লিগ শুরু মহমেডানের, মিস করল না ডেভিডকে সংসদে ‘জয় প্যালেস্তাইন’ বলার জের! বিরাট বিপাকে পড়তে পারেন আসাদউদ্দিন, জানাল BJP বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের জাহিরের সোহাগে মিশে সোনাক্ষীর আদর, প্রেমে ডুব নব-দম্পতির বাংলাটা ঠিক আসে না?তৃণমূলের চার এমপি শপথ নিলেন ইংরেজিতে, সেনাপতি লিখলেন জয় বাংলা সংবিধানের কপি হাতে সাংসদ পদে লোকসভায় শপথ রাহুলের, কণ্ঠে কোন স্লোগান? জাহিরের সোহাগে মিশে সোনাক্ষীর আদর, একে অপরকে কাছে পেয়ে প্রেমে ডুব নব-দম্পতির

T20 WC 2024

টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.