বাংলা নিউজ > বায়োস্কোপ > দু সপ্তাহেই করোনাকে হারিয়ে দিলেন মালাইকা, খোশ মেজাজে পোজ দিলেন ক্যামেরার জন্য
করোনা জয়ী মালাইকা
করোনা জয়ী মালাইকা

দু সপ্তাহেই করোনাকে হারিয়ে দিলেন মালাইকা, খোশ মেজাজে পোজ দিলেন ক্যামেরার জন্য

  • করোনা মুক্ত মালাইকা অরোরা। ধন্যবাদ জানালেন চিকিত্সক ও বিএমসিকে।

হাঁফ ছেড়ে বাঁচলেন মালাইকার ভক্তরা। কোভিড-১৯ মুক্ত বলিউডের 'মুন্নী'। রবিবার করোনাকে জয় করবার কথা ইনস্টাগ্রামে ঘোষণা করলেন মালাইকা অরোরা। গত ৬ই সেপ্টেম্বর একইদিনে প্রেমিক জুটি অর্জুন কাপুর ও মালাইকা অরোরার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। পরের দিন আনু্ষ্ঠানিকভাবে নিজের কোভিড পজিটিভ হওয়ার খবর জানান অভিনেত্রী। দু-সপ্তাহ বাড়িতেই একটি ঘরে বন্দি থাকবার পর আজ বাইরে পা দিলেন মালাইকা। সেই ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন নায়িকা। যেখানে কফির কাপ হাতে পাওয়া গেল মালাইকাকে, নাইট স্যুটেই বাঁ হাতে ভিক্ট্রির সাইন দেখালেন অভিনেত্রী।

এই যুদ্ধে জয়ী হতে মালাইকাকে যাঁরা সাহায্য করেছেন তাঁদের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করে পোস্ট করলেন অভিনেত্রী। চিকিত্সক এবং বৃহম্মুম্বই পুরসভার আধিকারিকদের ধন্যবাদ জানান মালাইকা। তিনি লেখেন, ‘অবশেষে আমার ঘর থেকে বাইরে এলাম, আমি এই ভাইরাসকে হারিয়ে দিয়েছে খুব কম যন্ত্রনা সহ্য করে, খুব বেশি অসুবিধা হয়নি। অবশ্যই একটা বড় ধন্যবাদ জানাতেই হচ্ছে আমার চিকিত্সকদের, তাঁদের মেডিকাল গাইডেন্সের জন্য এবং বিএমসিকে কোনওরকম ঝঞ্ঝাটহীন একটা পথ দেখানোর জন্য। আর অবশ্যই আমার পরিবার, বন্ধু, প্রতিবেশী ও অনুরাগীদের ধন্যবাদ-তোমরা সবাই আমার জন্য অনেক প্রার্থনা করেছে এবং আমার মনের জোর বাড়িয়েছো…..দয়া করে সবাই সুস্থ ও সুরক্ষিত থাকুন ’।

৭ তারিখ ইনস্টাগ্রাম পোস্টেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন মালাইকা।দেখুন সেই পোস্ট-

View this post on Instagram

🙏😷

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

গত সোমবারই মালাইকা ইনস্টাগ্রাম পোস্টে নিজের মন খারাপের কারণ জানিয়েছিলেন। একই বাড়ি থাকলেও করোনার জেরে একমাত্র ছেলের থেকে দূরে থাকতে হচ্ছিল মালাইকাকে।  ছেলেকে জড়িয়ে ধরে আদর করতে পারছেন না, তাঁকে আলিঙ্গন করতে পারছেন না, প্রিয় পোষ্যের সঙ্গে খেলতে পারছে না-তাই একরাশ হতাশা গ্রাস করেছিল অভিনেত্রীকে।

তবে এখন সব ঠিক আছে। ফের একবার ছেলেকে কাছে টেনে নিতে পারছেন মালাইকা, খেলতে পারছেন তাঁর পোষ্য ক্যাপসারের সঙ্গে। মালাইকা করোনা মুক্ত হলেও এখনও অর্জুন কাপুরের করোনা রিপোর্ট কিন্তু পজিটভ।

বন্ধ করুন