বাড়ি > বায়োস্কোপ > মালাইকার কোভিড টেস্ট রিপোর্ট ভাইরাল হওয়ায় ক্ষুব্ধ বোন অমৃতা
মালাইকা অরোরার কোভিড রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়ায় ক্ষুব্ধ তাঁর বোন অমৃতা।
মালাইকা অরোরার কোভিড রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়ায় ক্ষুব্ধ তাঁর বোন অমৃতা।

মালাইকার কোভিড টেস্ট রিপোর্ট ভাইরাল হওয়ায় ক্ষুব্ধ বোন অমৃতা

  • কেউ বা কারা মালাইকার কোভিড রিপোর্ট সোশ্যাল মিডিয়াতে লিক করে ভাইরাল করে দেয়। আর এতেই বেজায় চটে যান তাঁর বোন অমৃতা।

MUMBAI : করনার থাবা ক্রমশই চওড়া হচ্ছে বি টাউনের গলি থেকে রাজপথে । এবার নিজের কোভিড রিপোর্ট পজিটিভ আসার কথা সোশ্যাল মিডিয়াতে জানালেন অভিনেত্রী মালাইকা অরোরা। 

গতকাল অভিনেত্রীর বর্তমান ডেটিং পার্টনার বলি তারকা অর্জুন কাপুরের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। আর ঠিক একদিনের ব্যবধানেই আক্রান্ত হলেন তাঁর বান্ধবী। তবে তাঁর কোনো উপসর্গ ছিল না বলেই ইনস্টাগ্রামে দাবি করেছেন মালাইকা । আপাতত চিকিৎসকদের পরামর্শে হোম আইসোলেশনেই আছেন রিয়ালিটি শো এর এই ৪৬ বছর বয়সী বিচারক ।

তবে এর মধ্যেও একটি বিতর্ক দানা বেঁধেছে । কেউ বা কারা মালাইকার কোভিড রিপোর্ট সোশ্যাল মিডিয়াতে লিক করে ভাইরাল করে দেয় । আর এতেই বেজায় চটে যান তাঁর বোন অমৃতা । নিজের ইনস্টা পেজে অভিনেত্রী লেখেন, 'একজন অসুস্থ মানুষের টেস্ট রিপোর্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে আর সেই নিয়ে জল্পনা তৈরী হচ্ছে । এটা কি প্রার্থনীয় ? মনুষ্যত্ব কি একেবারেই লোপ পেয়েছে?'

অমৃতার পোস্ট থেকে জানা গিয়েছে কিছু মানুষ ওই করোনা রিপোর্টের প্রেক্ষিতে হাসি বা মজার রি এক্ট করেছেন ।কেউ বা কমেন্ট করেছেন ' ভালোই হয়েছে'। বিস্মিত অভিনেত্রী জানান মালাইকা সচেতন নাগরিক হিসেবে নিজের কথা জানিয়ে আইসোলেশন গিয়েছেন, সুরক্ষা বিধি মেনে চলছেন, সুস্থ হতে চাইছেন আর তাঁকে নিয়ে এই ধরণের আচরণ কি কাম্য? 

' আমি জানিনা , কারা ওই রিপোর্টকে পাবলিক করেছেন , তবে এই ধরণের কাজ ডাক্তার -রুগীর সম্পর্কের বিশ্বাসকেই নষ্ট করে দেবে । পৃথিবীব্যাপী অতিমারীর আবহে অবিলম্বে এগুলি বন্ধ হওয়া উচিত' , ক্ষোভ প্রকাশ করেন গোলমাল রিটার্নস খ্যাত অভিনেত্রী।

বন্ধ করুন