বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: ‘যাহ প্যান্ট কোথায়’! মালাইকার পোশাক একটুও মনে ধরল না নেটপাড়ার, জব্বর সমালোচনা
মালাইকা আরোরা।
মালাইকা আরোরা।

Malaika Arora: ‘যাহ প্যান্ট কোথায়’! মালাইকার পোশাক একটুও মনে ধরল না নেটপাড়ার, জব্বর সমালোচনা

  • খোলামেলা পোশাক পরে ট্রোলড হলেন অভিনেত্রী, ফ্যাশন সেন্স নিয়েও উঠল প্রশ্ন!

মালাইকা আরোরাকে ফ্যাশনিস্তার তকমা দিয়েছে নেটপাড়াই। শর্টস হোক বা বিকিনি, কিংবা শাড়ি-- সবতেই যেন রূপের আগুন ছড়ান অভিনেত্রী। এদিন মালাইকাকে দেখা গেল করিনা কাপুরের বান্দ্রার বাড়ি থেকে বেরোতে, সঙ্গে ছিলেন বোন অমৃতা আরোরাও। তবে অর্জুন কাপুরের প্রেমিকার পোশাক একটুও মনে ধরেনি নেটপাড়ার। আর তাই সমালোচনাও হয়েছে বিস্তর। 

শর্ট শার্ট ড্রেস পরেছিলেন মালাইকা। মুখে কালো মাস্ক। এবং হাঁটু পর্যন্ত লম্বা হাই হিল বুট। চুল মেসি বান করে বঁধে রেখেছিলেন মুখে কালো মাস্ক। করিনার বাড়ি থেকে কিছু শপিং ব্যাগ হাতে বের হতে দেখা যায় তাঁকে। আর তারপরেই প্রশ্ন ওঠে, প্যান্ট কোথায়! এক নেট-নাগরিকের মন্তব্য, ‘এরা যে কেন পুরো পোশাক পরে না।’ পাপারাৎজিদের ক্যামেরাবন্দি অবস্থায় মালাইকার সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে মনে করেছেন অতিরিক্ত খোলামেলা পোশাক পরতে গিয়ে ফ্যাশনটাই নষ্ট করেছেন তিনি!

এমনিতেই অর্জুনের সঙ্গে সম্পর্কে থাকার কারণে নেটপাড়ার কড়া নজরে থাকেন মাল্লা। শোনা যায়, অর্জুন কাপুরের পরিবারের সঙ্গেও এখনও সেরকম ভালো সম্পর্ক নয় অভিনেত্রীর। অসম বয়সের প্রেম মেনে নেয়নি কাপুর পরিবার। তাই তো, রিয়ার বিয়েতে আমন্ত্রিত ছিলেন না ‘ভাইয়ের প্রেমিকা’। 

অর্জুন আর মালাইকা প্রায় পাঁচ বছর ধরে সম্পর্কে আছেন। প্রথমদিকে, একে-অপরের সঙ্গে সেভাবে দেখা না দিলেও, রিয়েলিটি শো-র মঞ্চে একবার অর্জুনের হাত ধরে হাজির হয়েছিলেন মালাইকা। তারপর থেকে একসঙ্গে ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। বলিউড পার্টিতেও দেখা যায় তাঁদের।

লকডাউনের কারণে বেশ কিছুদিন ধরেই লাইমলাইট থেকে দূরে আছেন অভিনেত্রী। শেষ তাঁকে দেখা গিয়েছে সেলিব্রিটি কুকিং শো ‘স্টার ভার্সেস ফুড’-এ। ছেলে আরহান কিছুদিন আগেই উচ্চশিক্ষার জন্য পাড়ি দিয়েছেন বিদেশে। আর তাই এখন চুটিয়ে ‘মি টাইম’ উপভোগ করছেন অভিনেত্রী।

বন্ধ করুন