বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন স্ত্রীর সঙ্গে লাঞ্চ ডেট; সঙ্গে শাশুড়ির 'জামাই আদর' খেয়ে ফিরলেন আরবাজ
প্রাক্তন শাশুড়ির সঙ্গে আরবাজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
প্রাক্তন শাশুড়ির সঙ্গে আরবাজ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

প্রাক্তন স্ত্রীর সঙ্গে লাঞ্চ ডেট; সঙ্গে শাশুড়ির 'জামাই আদর' খেয়ে ফিরলেন আরবাজ

  •  সম্প্রতি, প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে লাঞ্চ ডেটে গেছিলেন আরবাজ খান। রি-ইউনিয়ন শেষে রেঁস্তরা থেকে বেরোনোর আগে প্রাক্তন শাশুড়ির থেকে রীতিমতো 'জামাই আদর' খেয়ে ফিরলেন আরবাজ খান।

সম্প্রতি, প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে লাঞ্চ ডেটে গেছিলেন আরবাজ খান। সঙ্গে ছিলেন তাঁদের ছেলে আরহান। যোগ দিয়েছিলেন মালাইকার মা এবং ছোট বোন অমৃতা অরোরা-ও। মুম্বইয়ের এক নামি রেঁস্তরাতেই আয়োজন করা হয়েছিল এই রি-ইউনিয়নের। লাঞ্চ শেষে যখন রেঁস্তরার দরজা থেকে বেরিয়ে যাচ্ছেন আরবাজ, পিছন থেকে ফের একবার তাঁকে ডাকলেন মালাইকার মা। ডাক কানে পৌঁছতেই চটজলদি তাঁর কাছে পৌঁছে যায় বলি-তারকা। প্রাক্তন জামাইকে পরম মমতায় জড়িয়ে ধরে, গালে স্নেহের চুমু এঁকে দিয়ে হাসিমুখে বিদায় জানালেন তিনি।

মুহূর্তুটুকুর ভিডিও তুলে রাখতে দেরি করেনি রেঁস্তরার বাইরে হাজির হওয়া পাপারাৎজির দল। সেই ভিডিও নেটমাধ্যমে পোস্ট হতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। হু হু করে শুরু হয়েছে ভাইরাল হওয়া। প্রসঙ্গত, ২০১৭ সালে বিচ্ছেদ হয়েছে আরবাজ-মালাইকার। সেই সময়ে নিজেদের বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও সম্প্রতি এই ব্যাপারে নিজের বক্তব্য জানিয়েছিলেন 'দাবাং'-অভিনেতা। নিজের প্রাক্তনের প্রতি যে তাঁর মনে কোনও ক্ষোভ নেই সেকথা পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছিলেন আরবাজ। মালাইকার ক্ষেত্রেও যে একই মনোভাব তাঁর প্রতি, সে ব্যাপারেও তিনি নিশ্চিত। উল্লেখ্য, ২০১৮ থেকে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। অন্যদিকে, কান পাতলেই শোনা যাচ্ছে প্রেমিকা জর্জিয়া অন্দ্রিয়ানির সঙ্গে নাকি খুব তাড়াতাড়ি চারহাত এক করতে পারেন আরবাজ।

 

বন্ধ করুন