বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের জন্যই রান্না শিখেছেন মালাইকা! ‘মুন্নী’র কাছে বড় চ্যালেঞ্জ হেঁসেল সামলানো
 মালাইকা (ছবি-আইএএনএস)
 মালাইকা (ছবি-আইএএনএস)

ছেলের জন্যই রান্না শিখেছেন মালাইকা! ‘মুন্নী’র কাছে বড় চ্যালেঞ্জ হেঁসেল সামলানো

  • এখন নাকি প্রায়ই ছেলে আরহানের জন্য রান্না করেন মাম্মি মালাইকা।

টেলিভিশন ব্যক্তিত্ব, ফিটনেস এবং যোগা উৎসাহী মালাইকা অরোরা। সম্প্রতি সেলিব্রিটি রান্নার শো ‘স্টার ভার্সেস ফুডের’ একটি পর্বে হাজির হয়েছিলেন তিনি। প্রথম কীভাবে তিনি রান্না করতে শুরু করেন, সেই নিয়ে মুখ খোলেন মালাইকা। তিনি বলেন, একসময় তাঁর ছেলে আরহান খান উল্লেখ করেছিলেন তিনি রান্না করতে পারবেন না। তখন তিনি সেটাকে একটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলেন।

তিনি আরো বলেন, এখন তিনি প্রায়ই আরহানের জন্য রান্না করেন। পর্বে, তাকে শেফ প্রতীক সাভুর সাহায্যে তার বন্ধুদের জন্য মালাবাড়ি মাছের কারি রান্না করতে দেখা যায়।

ডিসকভারি+ এ সম্প্রচারিত শোতে মালাইকা খোলসা করেন, ‘আরহান একবার স্কুল থেকে ফিরে এসে আমাকে বলেছিল, ‘মা, অন্য সব বাবা-মা কত মুখরোচক জিনিস রান্না করে এবং তুমি রান্না করতে জানো না?’ সেটা আমার কাছে অন্যতম বড় চ্যালেঞ্জ ছিল। আমি ওকে বলেছিলাম রান্না করে দেখাব। তারপর থেকে আমি প্রায়ই ওর জন্য রান্না করি’।

অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘আমি চ্যালেঞ্জ পছন্দ করি’। তিনি আরও বলেছিলেন যে প্রতীক তাঁকে একটি বিশাল মাছ হাতে দিয়েছিলেন সেটা খুবই ভারী। এর আগে তিনি কখনও এটি করেছেন কিনা জানতে চাইলে মালাইকা ‘কখনই না’ বলে প্রতিক্রিয়া জানিয়েছেন। তবে, তিনি এই রান্নাটা বা বিশাল মাছ রান্না করার বিষয়ে উত্তর দিয়েছিলেন কিনা তা স্পষ্ট নয়।

ভিডিয়োতে অভিনেত্রীকে পেঁয়াজ কাটতে দেখা গেছে। তিনি বলেছেন, ‘আমি গত এক ঘণ্টা ধরে এটা কাটছি’ এবং ‘আমাকে সাহায্য করুন’ বলতেও শোনা গেছে। 

করিনা কাপুর খান, করণ জোহর এবং অর্জুন কাপুরের পরে রান্নার শোতে চতুর্থ সেলিব্রিটি অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন মালাইকা। এর আগে শোতে, অর্জুন কাপুর বছরের পর বছর ধরে তাঁর দৈহিক ওজন রূপান্তর সম্পর্কে প্রকাশ করেছিলেন। এবং স্মরণ করেছিলেন যে কীভাবে খাবারে তাঁর প্রশ্রয় নিয়ন্ত্রণহীন ছিল। কারণ ষোল বছর বয়সে তার ওজন ছিল ১৫০ কেজি।

বন্ধ করুন