বাংলা নিউজ > বায়োস্কোপ > আরহানকে দেখতে নিউ ইয়র্কে হাজির মালাইকা! দেখবেন নাকি মা-ছেলের 'রিইউনাইটেড'-এর ছবি
ছেলে আরহানের সঙ্গে মালাইকা।

আরহানকে দেখতে নিউ ইয়র্কে হাজির মালাইকা! দেখবেন নাকি মা-ছেলের 'রিইউনাইটেড'-এর ছবি

  • বর্তমানে পড়াশোনার জন্য বিদেশে আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছেন মালাইকা-পুত্র আরহান খান।

বছর ১৯-এর আরহান খান বিদেশে আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ে, বর্তমানে পড়াশোনার জন্য ভর্তি হয়েছেন।এদিকে ছেলে আরহান-কে বড্ড মিস করছিলেন, তাই সব কাজ ফেলে দেখা করতে সোজা নিউ ইয়র্ক উড়ে গেলেন মালাইকা অরোরা। এরপর ছেলের কাঁধে কাঁধ মিলিয়ে জমিয়ে নিউ ইয়র্কের আনাচে কোনাচে ঘুরে বেড়াতে দেখা গেল তাঁকে।সেইসব ছবিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন মালাইকা। সেইসব ছবিতে নিউ ইরাকের রাস্তায় যেমন হাঁটতে দেখা গেল তাঁদের আবার মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট-এর সামনেও দেখা গিয়েছে তাঁদের। আর মা-ছেলের এই 'রিউনিয়ন' মন ভিজিয়েছে নেটপাড়ার।

ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা মালাইকার প্রথম ছবিতে দেখা যাচ্ছে নিউ ইরাকের রাস্তায় একমনে হেঁটে চলেছেন আরহান। আর তাঁর পিছন থেকে ছবিটি তুলেছেন মালাইকা। ছবির ক্যাপশনে লালরঙা হৃদয়ের ইমোজির সঙ্গে 'রিইউনাইটেড' শব্দটিও জুড়ে দিয়েছেন তিনি। দ্বিতীয় ছবিতে মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট-এর সামনের চত্বরের ছবিটি পোস্ট করেছেন আরহানের মা। দেখা যাচ্ছে, বহু মানুষ বসে রয়েছেন সেখানে।

মালাইকা অরোরার সেই ইন্সটাগ্রাম স্টোরি।
মালাইকা অরোরার সেই ইন্সটাগ্রাম স্টোরি।

প্রসঙ্গত, দেশের বাইরেই নিজের স্নাতক স্তরের পড়াশোনা করছেন আরহান। গত বছরই মালাইকা ঘোষণা করেছিলেন যে পড়াশোনার সুবাদেই ছেলেকে দেশের বাইরে পাঠিয়ে দিচ্ছেন তিনি।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরের শীতের ছুটিতে দেশে ফিরে ছিলেন আরহান। সেই সময় তাঁকে বিমানবন্দর থেকে নিতে হাজির হয়েছিলেন মালাইকা ও তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান। চলতি বছর ফেব্রুয়ারিতেই ছুটি কাটানো শেষ করে ফের তল্পিতল্পা গুটিয়ে মার্কিন মুলুকে পারি দিয়েছেন আরহান। জানিয়ে রাখা ভালো, ১৯ বছরের দাম্পত্য জীবনের পর ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা এবং আরবাজের।

বন্ধ করুন