বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora shares her glamourous pics: কখনও হট লুক তো কখনও আদুরে প্রেমিকা, মালাইকার ২০২২-এর কোলাজে উঠে এল কোন কোন ছবি

Malaika Arora shares her glamourous pics: কখনও হট লুক তো কখনও আদুরে প্রেমিকা, মালাইকার ২০২২-এর কোলাজে উঠে এল কোন কোন ছবি

মালাইকার ২০২২-এর কোলাজে উঠে এল কোন কোন ছবি

Malaika Arora shares her glamourous pics of 2022: সেরা ৬০টা ছবির মধ্য দিয়ে ২০২২ সাল কেমন গেল সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী। এই ছবিতে কারা ছিলেন জানেন?

২০২২ সালের সেরা ৬০টি ছবি নিয়ে একটি ভিডিয়ো বানিয়ে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মালাইকা আরোরা। এই ভিডিয়োতে মডেল তথা অভিনেত্রীর একাধিক গ্ল্যামারাস লুকের ছবি দেখা গিয়েছে। হট অবতারে ধরা দিয়েছেন তিনি একাধিক ছবিতে। সঙ্গে আছে অর্জুন কাপুরের সঙ্গে তাঁর কিছু রোমান্টিক ছবি। বাদ যায়নি প্রিয় বন্ধু করিনা কাপুর এবং পোষ্য ক্যাসপারের ছবিও।

এই ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লেখেন, 'একটা বছর ৬০টি ছবিতে। বাই বাই ২০২২, হ্যালো ২০২৩।' এই ভিডিয়োর কভার ফটোতে অভিনেত্রীর হট গ্ল্যাম লুকের পুল শ্যুটের ছবি রয়েছে। এছাড়া ভিডিয়োতে আছে তাঁর একাধিক ফটোশ্যুটের ছবি যা তিনি কোনও ম্যাগাজিন বা অন্যান্য কাজের জন্য তুলেছিলেন।

<p>হট লুকে মালাইকা</p>

হট লুকে মালাইকা

অভিনেত্রীর এক ভক্ত তাঁর এই পোস্টে কমেন্ট করে লেখেন, 'বয়স কেবল একটি সংখ্যা, আর আপনি সেটা প্রমাণ করে দিলেন।' আরেকজন লেখেন, 'এবার নতুন বছরে জলদি জলদি বিয়েটাও করে নিন।' 'এটা বাড়াবাড়ি' বলে মন্তব্য করেন তাঁর আরেক অনুরাগী।

<p>মালাইকার ভিডিয়োর অংশ</p>

মালাইকার ভিডিয়োর অংশ

নতুন বছরের শুরুটা প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গেই করলেন মালাইকা। বর্ষবরণ করতে তাঁরা বরুণ ধাওয়ান এবং তাঁর স্ত্রী নাতাশা দালালের সঙ্গে রাজস্থান উড়ে গিয়েছিলেন। সোমবার তাঁরা সকলেই মুম্বইয়ে ফেরত আসেন। এদিন তাঁদের মুম্বইয়ে বিমানবন্দরে দেখা যায়।

গত বছরের শেষের দিকেই মালাইকার নতুন রিয়েলিটি শো ‘মুভিং উইথ মালাইকা’ শুরু হয়েছে। ফলে নতুন কাজ, সম্পর্ক সবটা নিয়েই দারুন ব্যস্ত এখন তিনি। এই অনুষ্ঠানেই তাঁকে তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খানের সম্পর্কে কথা বলতে শোনা যায়। জানান, তাঁদের যতই বিচ্ছেদ হোক তাঁরা এখনও খুব ভালো বন্ধু। এমনকি তাঁর গাড়ি দুর্ঘটনার পর আরবাজ সেখানে গিয়েছিলেন, তাঁর পাশে থেকে ছিলেন বলেও জানান। এই অনুষ্ঠানে করণ জোহর, ফারাহ খান সহ তাঁর বোন অমৃতা আরোরা উপস্থিত ছিলেন। সেখানে তাঁরা নানা ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করেন।

বায়োস্কোপ খবর

Latest News

নিজেকে 'অকর্মার ঢেঁকি' সম্বোধন টোটার, ছবি বিতর্কের পর কি মন খারাপ 'ফেলুদা'র? সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ মে’র রাশিফল বাংলায় মাত্র ২৩ আসনে জিততে পারে তৃণমূল, বললেন খোদ অভিষেক, দিলেন বড় বার্তাও ‘যেন জলের পরী!’-সমুদ্রসৈকতে হলুদ বিকিনিতে আগুন ঝড়ালেন তৃপ্তি ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২৪ মে, শুক্রবারের রাশিফল দেখে নিন সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ২৪ মের রাশিফল

Latest IPL News

ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা দায়িত্বজ্ঞানহীন-বেপরোয়া ক্রিকেট ম্যাক্সওয়েলের,দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন প্রাক্তনীদের চল বন্ধু…আরও একবার লড়াই হয়ে যাক...ম্যাচের আগে কে দিয়েছিলেন বিরাটকে এমন বার্তা? ‘একটা কথাও বলবে না’, বন্ধুকে নিয়ে লাগাতার অপমানের পাল্টা গাভাসকরকে তোপ এবির অসুস্থতার কারণে আমরা সকলে ১০০ শতাংশ দিতে পারেনি- দলের হাল ফাঁস করলেন সঞ্জু ইংল্যান্ড ক্রিকেটারদের বাড়ি যাওয়া বন্ধ, আগামী IPL নিয়ে বড় বার্তা অরুণ ধুমলের পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.