বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুনকে জাপটে ধরে রেখেছেন মালাইকা, জন্মদিনে ভালোবাসা-আদরে ভরিয়ে দিলেন প্রেমিককে
বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। 
বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। 

অর্জুনকে জাপটে ধরে রেখেছেন মালাইকা, জন্মদিনে ভালোবাসা-আদরে ভরিয়ে দিলেন প্রেমিককে

  • মালাইকা-অর্জুনের ছবি মনে ধরেছে নেট-নাগরিকদের। 

সম্পর্ক নিয়ে রাখ-ঢাকের পালা শেষ। এখন প্রেম খুল্লামখুল্লা। আর প্রেমিকের জন্মদিনে বিশেষভাবে শুভেচ্ছা জানালেন মালাইকা আরোরা। শনিবার ৩৬ বছরে পা রাখলেন অর্জুন কাপুর। বয়সে বড়, ডিভোর্সি মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একসময় বলিউডে কম কানাঘুষো হয়নি। তবে, সেসব পাত্তা দেননি কেউই। প্রথমদিকে ব্যাপারটা এরিয়ে গেলেও ২০১৯ থেকে সোশ্যাল মিডিয়ায় বিশেষ অনুষ্ঠানে একে-অপরের সঙ্গে ছবি শেয়ার করেন। 

অর্জুনের সঙ্গে ছুটি কাটানোর ফোটোই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মালাইকা। একটি শর্ট হাতার হুডির নীচে ফুল স্লিভ টি-শার্ট পরে আছেন অর্জুন। সঙ্গে থ্রি-কোয়াটার প্যান্ট। আর মালাইকা পরেছেন সাদা পুলওভার। অর্জুনের বোন রিয়া কাপুর ও সোনম কাপুর লাভ ইমোজি দিয়েছেন এই ছবিতে। অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মালাইকা লিখেছেন, ‘Happy birthday my sunshine…. @arjunkapoor’।

মালাইকা আর অর্জুনকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাঁদের অনুরাগীরাও। এক নেটনাগরিক লিখেছেন, ‘সেরা জুটি’। এছাড়া ‘এভাবেই পাশে থেকো’, ‘কিউটেস্ট’, ‘সুপার জোড়ি’-র মতো কমেন্ট পড়েছে।

 ২০১৯ সালে ‘ইন্ডিয়াজ মোস্ট ওয়ান্টেড’-এর প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল মালাইকা আর অর্জুনকে। তার পরপরই অর্জুনের জন্মদিনে একসঙ্গে ছবি শেয়ার করেন মালাইকা তাঁর সামাজিক মাধ্যমে। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। আরবাজ ও মালাইকার একটি ১৮ বছরের পুত্র-সন্তানও আছে। 

সম্প্রতি, এক রেডিও সাক্ষাৎকারে অর্জুন জানিয়েছিলেন, তাঁর মনের কথা গার্লফ্রেন্ড মালাইকার সবথেকে ভালো বোঝে। এমনকী যদি অভিনেতার মন খারাপ থাকে, দিন খারাপ যায় অথবা কিছু লোকানোর চেষ্টা করেন, বা কিছু ভালো হলেও মালাইকা অনায়াসেই সেটা ধরে ফেলেন।

বন্ধ করুন