বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: কালো পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, গরমে কুল থাকতে এই আউটফিট বাছলেন মালাইকা

Malaika Arora: কালো পোশাকে উপচে পড়ছে ভরা যৌবন, গরমে কুল থাকতে এই আউটফিট বাছলেন মালাইকা

কালো পোশাকে গ্ল্যামারাস লুকে মালাইকা

গ্রীষ্ম মানেই কিন্তু ফ্যাশনকে এড়িয়ে চলা নয় বরং বেছে নিতে হবে এমন ফ্যাশন যা এই গরমেও আপনাকে রাখবে কুল আর কমফর্টেবল। প্লাঞ্জ নেক কালো পোশাকে সদ্য মুম্বইয়ে লেন্সবন্দি হন অভিনেত্রী মালাইকা। নায়িকার ফ্য়াশনেবল আউটফিটে মুগ্ধ ভক্তরা-

গরমে নাজেহাল! ভাবছেন কেমন পোশাক পরবেন? ডেট নাইট কিংবা কোথাও আউটিং, আর নিজেকে ফ্য়াশনেবল দেখার জন্য মাথাব্যথা? টিপস দিচ্ছেন তারকারাই। বলি তারকাদের সামার লুক খেয়াল করলেই এই সকল মুশকিল সহজ হবে বৈকি।

বলিউডের গ্ল্যামারাস ডিভা মালাইকা আরোরা। ব্যক্তিগত জীবনের পাশাপাশি তাঁর ফ্য়াশন সেন্স নিয়েও চর্চা চলে নেটদুনিয়ায়। গ্রীষ্ম মানেই কিন্তু ফ্যাশনকে ‘গুডবাই’ করা নয় বরং বেছে নিতে হবে এমন ফ্যাশন যা এই গরমেও আপনাকে রাখবে কুল আর কমফর্টেবল। প্লাঞ্জ নেক কালো পোশাকে সদ্য মুম্বইয়ে লেন্সবন্দি হন অভিনেত্রী মালাইকা।

মুম্বইয়ে বাড়ির বাইরে লেন্সবন্দি হন অভিনেত্রী। গাড়ি থেকে নেমে বাড়িতে প্রবেশের মুখে পাপারাৎজ্জিরা লেন্সবন্দি করেন মালাইকাকে। কালো পোশাকের সঙ্গে বাম হাতে শুধুমাত্র ঘড়ি পরেছেন। হাতে ব্যাগ নেওয়া, চোখে কালো চশমা, পায়ে সাদা স্নিকার্স পরেছেন। মালাইকার এই লুক বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

আরও পড়ুন: এথেনিক ফ্যাশনে এমনিই সেরা সারা, এবার সাদা আনারকলি স্যুটে আরও গ্ল্যামারাস তিনি

<p>কালো পোশাকে গ্ল্যামারাস লুকে মালাইকা</p>

কালো পোশাকে গ্ল্যামারাস লুকে মালাইকা

কটন বা লিনেনের ট্রেন্ডি ওয়েস্টার্ন ওয়্যার এই সিজনের টপ ট্রেন্ড। পিওর কটনের ওয়েস্টার্নস শুধু যে আরামদায়ক তাই নয়, এগুলি দেখতে যেমন ফ্যাশনেবল, মেইনটেইন করাও তেমনি সহজ। গ্রীষ্মের ফ্যাশন মানেই চোখ বুজে বেছে নিতে পারেন লিনেন এবং কটন।

বিশেষত গরমের ফ্য়াশনে যে কেউ বেছে নিতে পারেন মালাইকার পরনে এই ধরনের পোশাক। বিভিন্ন অনুষ্ঠান বা কোনও আউটিং অথবা কোনও ডেটিংয়ে যাওয়ার ক্ষেত্রেও এই ধরনের পোশাক পরতে পারেন।

ফিটনেসের কারণেই নিত্যদিন খবরের শিরোনামে থাকেন মালাইকা অরোরা। ১২ বছরের ছোট প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গেই চুটিয়ে প্রেম এবং লিভ-ইনও করছেন মালাইকা আরোরা। ব্য়ক্তিগত জীবনে অর্জুনের সঙ্গে সম্পর্কের দৌলতে নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন অভিনেত্রী।

বন্ধ করুন