বাংলা নিউজ > বায়োস্কোপ > শো-এর মাঝেই মালাইকার গাল টিপেছিল প্রতিযোগী! আতঁকে উঠেছিলেন তারকা, তারপর…
টেরেন্স লুইস ও গীতা কাপুরের সঙ্গে মালাইকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
টেরেন্স লুইস ও গীতা কাপুরের সঙ্গে মালাইকা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

শো-এর মাঝেই মালাইকার গাল টিপেছিল প্রতিযোগী! আতঁকে উঠেছিলেন তারকা, তারপর…

  • ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ' India's Best Dancer'-এ আরও একবার বিচারকের আসনে জাঁকিয়ে বসেছেন মালাইকা অরোরা। কিছুদিন আগে শো-এর মাঝেই এক প্রতিযোগী হঠাৎ করে এসে গাল টিপেছিল তারকার।

ছোটপর্দার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ' India's Best Dancer'-এ আরও একবার বিচারকের আসনে জাঁকিয়ে বসেছেন মালাইকা অরোরা। কিছুদিন আগে শো-এর মাঝেই এক প্রতিযোগী হঠাৎ করে এসে গাল টিপেছিল তারকার। স্বাভাবিকভাবেই যার ফলে রীতিমতো আতঁকে উঠেছিলেন তিনি।

সম্প্রতি, এই শো-এর লঞ্চ অনুষ্ঠানে এই ঘটনা নিয়ে মুখ খুললেন মালাইকা। সেই ঘটনার মুহূর্তে কী মনে হয়েছিল তাঁর সেই নিয়েই নিজের বক্তব্য পেশ করলেন তিনি। বলি-সুন্দরীর কথায়, ' বর্তমানে করোনা পরিস্থিতি যেহেতু এখনও পুরোপুরি কাটেনি তাই স্বাভাবিকভাবেই ভয় পেয়ে গেছিলাম। শো চলাকালীন হঠাৎ করেই সেই প্রতিযোগী আমার গাল টিপে দিল! একমুহূর্তের জন্য আতঁকে উঠেছিলাম। যদিও তাঁর ওই 'কীর্তি'-র মধ্যে অন্য কোনও উদ্দেশ্য ছিল না। ব্যাপারটার মধ্যে আনন্দ ও ভালোবাসা দুইই মিশে ছিল। কিন্তু হ্যাঁ, তবু ভয় পেয়েছিলাম। ওই ঘটনার পর প্রথম কথা যেটা মনে হয়েছিল তা হল ছেলেটির হাত স্যানেটাইজ করা আছে তো?'

অনুষ্ঠানে মালাইকার পাশাপাশি হাজির ছিলেন শো-এর অন্য দুই বিচারক গীতা কাপুর এবং টেরেন্স লুইস। তাঁদের মুখের উঠে এল ওই ঘটনার কথা। সহাস্যে টেরেন্স জানালেন গোটা বিষয়টি 'অত্যন্ত মিষ্টি' লেগেছে তাঁর কাছে। এক গাল হেসে গীতা জানান, 'এরকম ঘটনা সচরাচর হয় না। মালাইকা এত বড় একজন তারকা। তাঁর গালে হুট করে এসে হাত দেওয়া চাট্টিখানি কথা নয়। আমরাই সাহস পাই না! তবে পুরো বিষয়টা আমার কাছে কিন্তু বেশ মিষ্টি লেগেছে'।

বন্ধ করুন