বাংলা নিউজ > বায়োস্কোপ > রিয়াকে সুবিধা পাইয়ে দিতে সুশান্তের পরিবারের বিরুদ্ধে ক্যাম্পেন চালাচ্ছে মিডিয়ার একাংশ, দাবি আইনজীবীর

রিয়াকে সুবিধা পাইয়ে দিতে সুশান্তের পরিবারের বিরুদ্ধে ক্যাম্পেন চালাচ্ছে মিডিয়ার একাংশ, দাবি আইনজীবীর

সাংবাদিক বৈঠকে বিস্ফোরক অভিযোগ বিকাশ সিংয়ের 

সুশান্তের পরিবারের বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে যে সব সংবাদমাধ্যম তাঁদের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা নেওয়ার বার্তাও এদিন দিয়ে রাখলেন বিকাশ সিং।

সুশান্ত সিং রাজপুতের পরিবারের বিরুদ্ধে ভুয়ো ক্যাম্পেন চালানো হচ্ছে, তাঁদের মানহানির চেষ্টা চলছে- বুধবার সন্ধ্যায় সাংবাদিক বৈঠকে এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং।

এদিন সকালেই সুশান্তের তিন দিদি আইনজীবীর সঙ্গে দেখা করেন। এরপরেই বিকাশ সিংয়ের টিমের তরফে জানানো হয় আজ সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করবেন তিনি। সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে সুবিধা পাইয়ে দিতেই বেশ কিছু চ্যানেল পরিবারের বিরুদ্ধে কুত্সা রটাচ্ছে, মন্তব্য বিকাশ সিংয়ের।

 সুশান্তের মৃত্যুর জন্য রিয়ার দিকে অভিযোগের আঙুল তুলে গত ২৫ জুলাই বিহারের রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেছিলেন সুশান্তের বাবা কেকে সিং। সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, তাঁর সঙ্গে আর্থিক ও মানসিক প্রতারণা করার অভিযোগ আনা হয়েছে রিয়া ও তাঁর পরিবার এবং ম্যানেজার শ্রুতি মোদী এবং সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বিরুদ্ধে।  

সুপ্রিম কোর্টের এই সিনিয়র আইনজীবী জানান, সুশান্তের তিন দিদি- প্রিয়াঙ্কা, মীতু এবং রানি (নীতু)  আজ দেখা করেন তাঁর সঙ্গে। তাঁরা জানিয়েছে, গোটা পরিবার মারাত্মকভাবে মর্মাহত যেরকমভাবে মিথ্যা ক্যাম্পেনের তাঁদের বিরুদ্ধে এবং প্রয়াত সুশান্তের চরিত্রহননের জন্য চালাচ্ছে মিডিয়ার একটা নির্দিষ্ট অংশ। সুশান্তের মানসিক স্বাস্থ্য নিয়েও যেভাবে কাঁটা ছেড়া চলছে তাতে সদ্য ছেলে বা ভাইকে হারানো পরিবারের যন্ত্রণা আরও বেড়ে যাচ্ছে।  সুশান্তের পরিবারের বিরুদ্ধে মিথ্যা প্রচার করছে যে সব সংবাদমাধ্যম তাঁদের বিরুদ্ধে প্রয়োজনে আইনি ব্যবস্থা নেওয়ার বার্তাও এদিন দিয়ে রাখলেন বিকাশ সিং। 

তিনি এদিন পরিষ্কারভাবে জানান, সুশান্তের জীবন বিমার টাকা পাওয়ার জন্য পরিবারের তরফে আত্মহত্যার মামলাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া বা খুনের যে গল্প ফাঁদা হচ্ছে তাতে হতবাক পরিবার। তিনি আরও বলেন, সুশান্তের কোনও জীবন বিমা ছিল না, এটা সেই সব সংবাদমাধ্যমকে জানিয়ে দিতে চান তিনি। 

বায়োস্কোপ খবর

Latest News

বৃহস্পতির বৃষ রাশিতে গমন, সংকট বাড়বে এই ৩ রাশির, হতে পারে আর্থিক ক্ষতি কংগ্রেসকেই ভোট দিন! বিজেপিতে যোগদান করার ১৯দিনের মধ্যেই ডিগবাজি খেলেন মেয়র কাকভোরে বিস্ফোরণ, উড়ে গেল গয়নার দোকানের শাটার, ভিতরে কী চলছিল? পরমব্রতকে বিয়ের ৫ মাস! ঝলক বেডরুমের, বিছানায় শুয়ে পিয়া, আদর খেলেন মন ভরে বেবি বাম্প আগলে রাজা-ঘরণী, দ্বিতীয়বার মা হচ্ছেন? HT Bangla-কে জানালেন মধুবনী আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের ভোটের প্রচারে 'দিদি'র গুণগান ঝাড়গ্রামের প্রার্থীর, মমতাকে নিয়ে বাঁধলেন গান! মাটির নীচে ঢুকবে মাঝেরহাট মেট্রো, টানেল খননের কাজ শুরু খিদিরপুরে! যাবে ধর্মতলায় মণিপুরে ৪৭টি বুথে ফের ভোট চাইছে কংগ্রেস, অভিযোগটা কী? অযোগ্য মুক্তির আগেই প্রসেনজিতের উপর ক্ষুব্ধ ঋতুপর্ণা! কেন বললেন, ‘আমাদের দেখা…’

Latest IPL News

আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.