বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika-Arjun: ‘হ্যান্ডসাম’ প্রেমিক অর্জুনের নেশায় বুঁদ মালাইকা, প্রেম সাগরে দিলেন ডুব!
বয়সে মালাইকার চেয়ে ১২ বছরের ছোট অর্জুন। 

Malaika-Arjun: ‘হ্যান্ডসাম’ প্রেমিক অর্জুনের নেশায় বুঁদ মালাইকা, প্রেম সাগরে দিলেন ডুব!

  • সুদর্শন অর্জুনকে দেখে মন উতলা মালাইকার। প্রেমিকের ছবিতে লিখলেন এই কমেন্ট।

তাঁদের প্রেম খুল্লমখুল্লা। প্রকাশ্যে প্রেম জাহির করা থেকে পিছপা হন না তাঁরা, বয়সের পার্থক্য. ডিভোর্সি তকমা তাঁদের কাছে অর্থহীন। কথা হচ্ছে বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরার। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ডিভোর্সি মালাইকার প্রেম হামেশাই বাঁকা চোখে দেখেছে নেটপাড়া, যদিও সেই নিয়ে কোনও মাথাব্যাথা নেই অর্জুন-মালাইকার। 

বুধবার ইনস্টাগ্রামে অর্জুন কাপুর একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে ‘হ্যান্ডসাম’ প্রেমিককে দেখে নিজেকে সামলাতে পারলেন না মালাইকা। একটি বিশেষ ক্যাপশন জুড়ে নিজের ইনস্টা স্টোরিতে অর্জুনের ফটো শেয়ার করলেন মাল্লা।

ছবিতে রয়েছে অর্জুনের মুখের ক্লোজ আপ ছবি। চাপ দাড়িতে সুদর্শন অর্জুন, ক্যামেরার দিকে সোজাসুজি তাকিয়ে তিনি। এই ছবি ‘ওয়েডনেস ডে’ স্টিকার সহযোগে শেয়ার করেছিলেন অর্জুন, আর সেই ছবিতে ‘হে হ্যান্ডসাম’ শব্দ দুটি জুড়ে দেন মালাইকা। যাকে বলে ভালোবাসায় মাখামাখি এক্কেবারে। 

মালাইকার ইনস্টা স্টোরি
মালাইকার ইনস্টা স্টোরি

 চলতি মাসের শুরুতেই দুজনের বিচ্ছেদের খবরও মাথাচাড়া দিয়েছিল। যদিও চটজলদি নিন্দুকদের মুখ বন্ধ করেন অর্জুন। মালাইকার সঙ্গে আদুরে ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, ‘ভুলভাল গুঞ্জনের কোনও জায়গা নেই। সুস্থ থাকুন, সুরক্ষিত থাকুন। সবার মঙ্গল কামনা করি। অনেক ভালোবাসা’। 

২০১৭-এর মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছিলেন ‘ছাইয়া ছাইয়া’-কন্যে। তাঁর এক পুত্র সন্তানও রয়েছে আরহান খান। যদিও ২০১৬ সাল থেকে অর্জুন-মালাইকার ঘনিষ্ঠতার কথা প্রকাশ্যে আসতে শুরু করেছিল। দীর্ঘদিন এই সম্পর্কের কথা গোপনে রাখবার পর ২০২১ সালের জানুয়ারি মাসে দুজনে প্রকাশ্যে স্বীকার করে নেন প্রেমের কথা। বয়সে অর্জুনের চেয়ে ১২ বছরের বড় মালাইকা, তার উপর ডিভোর্সি। এক প্রাপ্ত বয়স্ক সন্তানের মা তিনি। তাই এই প্রেম নিয়ে নীতি পুলিশদের হাতে হেনস্থার মুখে পড়েছেন অভিনেত্রী। তাঁকে ‘বুড়ি’ বলে বিদ্রুপ করা হয় বারবার। তবে তাঁদের বিশ্বাস, ‘কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যায় কেহনা’। শোনা যায়, অর্জুনের বাবা বনি কাপুরও নাকি মেনে নেননি এই সম্পর্ক। যদিও সব কিছু পাশে সরিয়ে প্রেমিকার হাত শক্ত করে ধরে রয়েছেন অর্জুন। 

 

বন্ধ করুন