বাংলা নিউজ > বায়োস্কোপ > Mallika Sherawat: ‘আপনার কোমরে চাপাটি সেঁকা হবে', প্রস্তাব নিয়ে মল্লিকার কাছে এসেছিল প্রযোজক!
মল্লিকা শেরাওয়াত
মল্লিকা শেরাওয়াত

Mallika Sherawat: ‘আপনার কোমরে চাপাটি সেঁকা হবে', প্রস্তাব নিয়ে মল্লিকার কাছে এসেছিল প্রযোজক!

  • ‘হট সং’-এ মল্লিকার কোমরের আগুনে সেঁকা হবে চাপাটি, প্রযোজকের অদ্ভূত ভাবনার কথা শুনেই চমকে গিয়েছিলেন মার্ডার গার্ল। 

রুপোলি পর্দায় ভেজা চুমু খাওয়ার রেকর্ড গড়েছিলেন ‘মার্ডার’ গার্ল মল্লিকা শেরাওয়াত। অভিনেত্রী হিসাবে সেভাগে সাড়া না ফেললেও বোল্ড দৃশ্যে অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন মল্লিকা। দেখতে দেখতে শোবিজ দুনিয়ায় পার দেড় দশক পার করে ফেলেছেন হরিয়ানার এই কন্যে। সম্প্রতি নিজের ফেলে আসা দিনের এক অদ্ভূত ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন মল্লিকা।

অভিনয়ের পাশাপাশি আইটেম গার্ল হিসাবেও বিভিন্ন ছবির অংশ থেকেছেন এই সুন্দরী। সম্প্রতি ‘দ্য লাভ লাভ লিভ শো’তে হাজির হয়েছে মল্লিকা জানান একবার এক প্রযোজক তাঁর দরজায় হাজির হয়েছিলেন একটি গানের অফার নিয়ে। সেই ‘হট সং’-এর একটি দৃশ্যে দেখানো হবে মল্লিকার কোমরে চাপাটি সেঁকা হচ্ছে। এই আজব গানের দৃশ্যে কাজ করতে একবাক্যেই না করে দিয়েছিলেন মল্লিকা। তবে অভিনেত্রীর কথায়, ‘ওটা কিন্তু বেশ মজার আর অরিজিন্যাল একটা ভাবনা ছিল’। প্রযোজকের নাম না করেই মল্লিকা বলেন, ‘ উনি আমাকে জানান ভীষণ হট একটা গান। দর্শক কীভাবে জানবে যে আপনি হট? আপনি এতোটাই হট যে আমরা আপনার কোমরে চাপাটি সেঁকতে পারি’। মল্লিকা পালটা প্রশ্ন করেন, ‘আপনারা কখনও এমন ছিল শুনেছেন কী?’

মল্লিকা আরও বলেন তিনি এক্কেবারেই বুঝতে পারেন না ভারতে হটনেসের সংজ্ঞাটা ঠিক কী। অভিনেত্রীর কথায়, ‘আমার মনে হয় মহিলাদের মধ্যে হটনেস নিয়ে আমাদের (ভারতীয়দের) একটা মারাত্মক একটা অদ্ভূত ধারণা রয়েছে।আমি সেটা একদম বুঝতে পারি না। এখন অনেকটা পালটেছে, তবে যখন আমি কেরিয়ার শুরু করেছিলাম তখন একদম আজব ছিল’। 

একটা সময় বলিউডের ‘সেক্স সিম্বল’ হিসাবে তুলে ধরা হয়েছিল মল্লিকাকে। মার্ডার, খোয়াইশ-এর মতো ইরোটিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। পর্দায় বোল্ড দৃশ্যে অভিনয় করবার জেরে বিতর্কের মুখেও পড়েছেন মল্লিকা। তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তোলা হয়েছে, এমনকি পুরুষ সহ-অভিনেতারা তাঁর ফায়দা লুটবার চেষ্টা করেছেন বলেও পূর্বে অভিযোগ জানিয়েছেন খোদ মল্লিকা। 

সদ্যই এমএক্স প্লেয়ারের ‘নাকাব’ সিরিজে দেখা গিয়েছে মল্লিকা শেরাওয়াতকে। এক সেলেব্রিটির মৃত্যু রহস্য নিয়ে এই সিরিজের কাহিনি এগিয়েছে। 

বন্ধ করুন