বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্দার বাইরে যৌন-প্রস্তাব সহকর্মীদের! রাজি না হওয়ার একাধিক কাজ হাতছাড়া মল্লিকার
মল্লিকা শেরাওয়াত
মল্লিকা শেরাওয়াত

পর্দার বাইরে যৌন-প্রস্তাব সহকর্মীদের! রাজি না হওয়ার একাধিক কাজ হাতছাড়া মল্লিকার

  • অতীত নিয়ে বিস্ফোরক মল্লিকা শেরাওয়াত।

বলিউডে সাহসী এবং অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করার জন্য পরিচিত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ২০০৩ সালে 'খোয়াইশ' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। শুধু বলিউড নয়, হলিউডেও নিজের অভিনয় দক্ষতার ছাপ ফেলেছেন মল্লিকা। ডার্টি পলিটিক্স, হিসস, মার্ডারের মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। সাহসী দৃশ্য অভিনয় করায় বলিউডে 'সেক্স সিম্বল' হিসেবে পরিচিত মল্লিকা।

যদিও সাহসী চরিত্রে অভিনয় করাটাই কাল হয়ে ওঠে তাঁর জীবনে। ২০১৮ সালে পুরনো এক সাক্ষাৎকারে সেই সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করেন মল্লিকা। তাঁর কথায়, পর্দায় খোলামেলা বোল্ড চরিত্রে অভিনয় করার জন্য বাস্তব জীবনেও অনেক সহ-অভিনেতারা তাঁকে একই রকমের ভাবতে শুরু করেন। এমনকি সহ অভিনেতাদের সঙ্গে পর্দার বাইরে অন্তরঙ্গ হওয়ায় প্রস্তাবে রাজি না হওয়ায় একাধিক ছবির থেকে বাদ পড়তে হয় তাঁকে।

এক সাক্ষাৎকারে মল্লিকা জানিয়েছিলেন, তিনি প্রচণ্ড জেদী। কোনও কিছুতে আপোস করতে পছন্দ করেননা। নিজেকে নিয়ে গর্ব বোধ করেন। যদিও প্রতি পদে নিজেকে প্রমাণ করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছিলেন তিনি।

অভিনেত্রীর কথায়, তাঁকে নানা ভাবে বিচার করা হত। শর্ট স্কার্ট পরলে, অনস্ক্রিনে কিস করলে অনেকেই সহজলভ্য ভেবে বসে। পুরুষরা স্বাধীনতা গ্রহণের প্রবণতা রাখে। তাঁর সঙ্গেও নাকি ঠিক একই ঘটনা ঘটেছিল। তিনি আরো বলেন, ‘আমাকে অনেক প্রোজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছিল। কারণ হিরোদের কথায়, কেন আমি তাঁদের সঙ্গে অন্তরঙ্গ হতে অপ্রস্তুত? পর্দায় অন্তরঙ্গে হতে তো কোনও সমস্যা হচ্ছে না, তাহলে ব্যক্তিগত ভাবে হতে সমস্যা কোথায়?’ এভাবেই আমি অনেকগুলো কাজ খুইয়েছি। এটাই আমাদের সমাজে মহিলাদের প্রতি আচরণ, সমাজে প্রতিফলনশীল'।

২০০৩ সালে খোয়াইশ এবং ২০০৪ সালে মার্ডার ছবি দিয়ে বলিউডে সাহসী রূপে ধরা দেন মল্লিকা। ২০১৩ সাল থেকে লস অ্যাঞ্জেলেসে থাকছেন তিনি। প্রায়শই সামাজিক মাধ্যমে তাঁর বিলাশবহুল অন্দরমহলের ঝলক শেয়ার করেন অভিনেত্রী।

 

 

বন্ধ করুন