বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরুষদের সমস্যা ছিল না, খুব গ্ল্যামারাস বলে নাকি নারীদের চক্ষুশূল ছিলেন মল্লিকা
বিস্ফোরক স্বীকারোক্তি মল্লিকার

পুরুষদের সমস্যা ছিল না, খুব গ্ল্যামারাস বলে নাকি নারীদের চক্ষুশূল ছিলেন মল্লিকা

  • ‘পুরুষদের আমাকে নিয়ে কোনও সমস্যা ছিল না। ভারতে পুরুষরা আমাকে ভালোবাসে এবং আমি তাদের ভালোবাসি। শুধু কিছু মহিলা যাদের কাছে আমি খুব খারাপ।’

‘আর/আরকে’ নতুন সিনেমার প্রচারে ব্যস্ত অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক মঞ্চে একাধিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ২০০৫ সালে জ্যাকি চ্যানের চিনা ভাষায় ছবি ‘দ্য মিথ' দিয়ে আন্তর্জাতিক স্তরে ডেবিউ হয় মল্লিকার। 

২০০৩ সালে ‘খোয়াহিশ’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন মল্লিকা। ২০০৪ সালে মহেশ ভাটের ছবি ‘মার্ডার’ দিয়ে বলিউডে পরিচয় পেতে শুরু করেন। যেখানে ইমরান হাশমিও অভিনয় করেছিলেন, বছরের সবচেয়ে বড় হিট হয়ে ওঠে। দুটি ছবিই অভিনেত্রীকে ‘যৌন প্রতীক’ হিসেবে প্রতিষ্ঠিত করেছে। পরের বছর, তিনি জ্যাকি চ্যানের চিনা চলচ্চিত্র ‘দ্য মিথে’র মাধ্যমে আন্তর্জাতিক স্তরে আত্মপ্রকাশ করেন।

একটি সাক্ষাত্কারে মল্লিকা বলেছিলেন, মার্ডারে অভিনয় করার জন্য তাকে 'নৈতিকভাবে হত্যা' করা হয়েছিল। Mashable India-কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, 'বোল্ড দৃশ্য' করার জন্য ভারতের মানুষের চোখে তাঁর জন্য দৃষ্টিভঙ্গি বদলে গিয়েছিল। এনমনকি অন্যভাবে বিচার করা হত তাঁকে। 

মল্লিকার কথায়, ‘আমার মনে হয়, আমার গ্ল্যামার তাঁদের জন্য অপ্রতিরোধ্য ছিল। আমার এটার জন্য ক্ষমা চাওয়ার মতো কিছু নেই। আমি মার্ডার-এর সময় বিকিনি পরেছিলাম এবং অভিনেত্রীরা আমার আগেও বিকিনি পরেছিলেন, কিন্তু আমি এটি সম্পর্কে অনন্য ছিলাম। আমার চেহারা সুন্দর। কি চাইত, আমি সমুদ্রের ধারে শাড়ি পরব? না, আমি বিকিনিতেই স্বাচ্ছন্দ্য ছিলাম। ওটাকেে স্বাধীনভাবে উদযাপন করি। কিন্তু এক্ষেত্রে বিশেষ করে, মহিলাদের চক্ষুশূল হয়ে উঠি। পুরুষদের আমাকে নিয়ে কোনও সমস্যা ছিল না। ভারতে পুরুষরা আমাকে ভালোবাসে এবং আমি তাদের ভালোবাসি। শুধু কিছু মহিলা যাদের কাছে আমি খুব খারাপ। তবে আমি বোনেদের খুব ভালোবাসি। অর্থিক দিকেও সমর্থন করি।’

বলিউড কেরিয়ার এবং আন্তর্জাতিক স্তরের কাজ নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন অভিনেত্রী। তিনি প্রকাশ করেছেন, জ্যাকি তাঁকে অন্যান্য বলিউড অভিনেতাদের টেপগুলি দেখিয়েছিলেন যারা এই ছবির জন্য অডিশন দিয়েছিলেন।

মল্লিকার আসন্ন ছবি RK/RKay-তে আরও অভিনয় করছেন রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা। ছবিটি ইতিমধ্যেই সাংহাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল, ফ্লোরেন্সের রিভার টু রিভার ফেস্টিভ্যাল, বুচেন ইন্টারন্যাশনাল ফ্যান্টাস্টিক ফিল্ম ফেস্টিভ্যাল, অস্টিন ফিল্ম ফেস্টিভ্যাল এবং পুনে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল সহ বেশ কয়েকটি আন্তর্জাতিক উৎসবে প্রদর্শিত ও প্রশংসিত হয়েছে। ২২ জুলাই মুক্তি পাবে ছবিটি।

বন্ধ করুন