বাংলা নিউজ > বায়োস্কোপ > কভি খুশি কভি গম-এর শ্যুটিংয়ে এই কীর্তি করেছিল শাহরুখ, মন ছুঁয়েছিল ‘ছোট করিনা'-র

কভি খুশি কভি গম-এর শ্যুটিংয়ে এই কীর্তি করেছিল শাহরুখ, মন ছুঁয়েছিল ‘ছোট করিনা'-র

'কভি খুশি কভি গম' ছবির একটি দৃশ্যে শাহরুখের সঙ্গে মালবিকা।

'কভি খুশি কভি গম' ছবিতে স্বল্প পরিসরেই নজর কেড়েছিলেন মালবিকা রাজ। করণ জোহরের ওই ছবিতে করিনা কাপুরের ছোটবেলার চরিত্রে দেখা গেছিল তাঁকে।এবার ওটিটি প্ল্যাটফর্মে 'স্ক্যোয়াড' ওয়েব সিরিজের মাধ্যমে পা রাখছেন তিনি।

'কভি খুশি কভি গম' ছবিতে স্বল্প পরিসরেই নজর কেড়েছিলেন মালবিকা রাজ। করণ জোহরের ওই ছবিতে করিনা কাপুরের ছোটবেলার চরিত্রে দেখা গেছিল তাঁকে। বর্তমানে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ অরিজিনালস-এ 'স্ক্যোয়াড' ওয়েব সিরিজের মাধ্যমে ফের একবার দর্শকদের সামনে হাজির হতে চলেছেন তিনি। সম্প্রতি, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ওয়েব সিরিজের কথা ছাড়াও 'কভি খুশি কভি গম'-এর স্মৃতি হাতড়ে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করলেন মালবিকা। সঙ্গে জানালেন ওই ছবিতে শাহরুখের সঙ্গে কাটানো দারুণ এক মুহূর্তের কথাও।

কথার শুরুতেই মালবিকা জানালেন 'কভি খুশি কভি গম' করার পরপরই মডেলিংয়ের একগুচ্ছ প্রস্তাব পেয়ে গেছিলেন তিনি। এরপর ধীরে ধীরে মডেলিংয়ে ব্যস্ত হয়ে পড়েন তিনি। তবে তার মানে মোটেই এই নয় যে অভিনয়ের প্রতি তাঁর ভালোবাসা কমে গেছিল। একইসঙ্গে অভিনয়ের বিভিন্ন ওয়ার্কশপ, নাচ, সুস্পষ্ট বাচনভঙ্গির জন্য স্পেশ্যাল ক্লাস সবই চালিয়ে গেছিলেন তিনি। এরপর 'স্ক্যোয়াড' এর পরিচালক নীলেশ সহায়-এর কাছে মালবিকার কথা বলেন তাঁরই এক বন্ধু। খবর যায় মালবিকার কাছেও। অ্যাকশন ছবি বলেই আগ্রহী হন তিনিও। এরপর রীতিমতো অডিশন দিয়ে 'স্ক্যোয়াড' -এ নিজের জায়গা করে নেন এই বলি-অভিনেত্রী।

ফেরা যাক শাহরুখ এবং 'কভি খুশি কভি গম' ছবির প্রসঙ্গে। স্বল্প কথায় মালবিকা জানান ওই ছবির শ্যুটিংয়ের সময় তিনি এতটাই ছোট ছিলেন যে ঠিকমতো বুঝে উঠতে পারেননি ঠিক কত বড় মাপের তারকা অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। সেসব বোঝার পর বেশ একটু জড়সড় হয়েই থাকতেন তিনি। তবে মুহূর্তেই তা বুঝতে পেরে মালবিকার মনের সেই ভয় কাটিয়ে দিয়েছিলেন শাহরুখ, অমিতাভ নিজেরাই। অভিনেত্রীর কথায়, 'এত বড় তারকা হয়েও ওঁরা কীরকম মাটির মানুষ, কত নম্র নিজের চোখে না দেখলে কেউ বিশ্বাস করবে না। গোটা সেটে এমন পরিবেশ তৈরি করে রাখতেন যে সবাই নিশ্চিন্তে, টেনশনহীনভাবে কাজ করতে পারেন। আমাদের মতো ছোট শিল্পীদের সঙ্গেও কী মোলায়েম ব্যবহার করতেন। বড়দের মতোই সমান সম্মান দিতেন আমাদেরও। সবাইকে সমান চোখে দেখতেন ওঁরা'।

এখানেই থামেননি করণের ছবির 'পু'। আরও বলেন, 'বিশেষ করে শাহরুখ স্যারের সঙ্গে কাটানো একটি মুহূর্ত আজও আমার স্মৃতিতে উজ্জ্বল। মন ছুঁয়ে গেছিল আমার! একবার সেটে সবাই খেতে বসেছেন একসঙ্গে, শাহরুখ স্যারও ছিলেন তাঁদের মধ্যে। আমার আসতে একটু দেরি হয়েছিল সেদিন। আমি ঢোকামাত্রই হাতে ধরা খাবারের প্লেট সরিয়ে আমার সঙ্গে দেখা করতে এলেন উনি। মানে সাধারণত কেউ এরকম করেন না আর সেখানে উনি শাহরুখ খান! এই কথা আজও ভাবলে ওঁর প্রতি আমার শ্রদ্ধা বেড়ে যায় অনেকটাই'।

বায়োস্কোপ খবর

Latest News

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড গীতা নয়, আমি নিজেকে মৃণাল সেনের সঙ্গে বেশি রিলেট করতে পারি: মনামী ঘোষ সারেগামাপা-র মঞ্চে সাড়া ফেলল ‘কমরেড’ আরাত্রিকার গণসংগীত! গর্বিত বাঁকুড়াবাসী শীঘ্রই আসতে চলেছে আষাঢ় গুপ্ত নবরাত্রি, জেনে নিন পুজোর সঠিক দিনক্ষণ তিথি NDAকে আর ইস্যুভিত্তিক সমর্থন নয়, শক্তিশালী বিরোধীর ভূমিকায় রাজ্যসভায় নামছে BJD হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে নব্বইয়ের দশকে করিশ্মার ফ্যাশন মুগ্ধ করেছিল দর্শকদের, দেখুন সেরা আইকনিক সব পোশাক নবান্নের বৈঠক থেকে কেন রণংদেহী মেজাজ দেখালেন মমতা?‌ নেপথ্যে চাঞ্চল্যকর তথ্য‌ আদালতে হাজিরা এড়ানোর অভিযোগ, BJP সাংসদের বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা স্বর্ণ মন্দিরের সামনে যোগাসন করতে গিয়ে বিপাকে অর্চনা, পেলেন হুমকিও

T20 WC 2024

দ্বিতীয় সেমিতে একটি বলও না খেলা হলে,সোনায় সোহাগা হবে ভারতের,ছিটকে যাবে ইংল্যান্ড হাতের নাগালে বল, ক্যাচ ধরার চেষ্টাই করলেন না পন্ত, বেদম ঝাড় খেলেন রোহিতের থেকে ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.