বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: মা হওয়ার পর প্রথম ছবি শেয়ার করলেন আলিয়া,কী বার্তা দিলেন বলিপাড়ার নতুন ‘মাম্মা’?

Alia Bhatt: মা হওয়ার পর প্রথম ছবি শেয়ার করলেন আলিয়া,কী বার্তা দিলেন বলিপাড়ার নতুন ‘মাম্মা’?

আলিয়া ভাট (PTI)

Alia Bhatt: মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন আলিয়া। মেয়েকে সামলে নতুন মায়ের রোজনামচা কেমন? ঝলক শেয়ার করলেন আলিয়া। 

গত কয়েকটা দিনে বদলে গিয়েছে আলিয়ার রুটিন। ঘুমের দফারফা হয়েছে, তবুও মনে প্রশান্তি। একরত্তির দিকে তাকিয়েই গোটা দিন কাটছে রণবীর ঘরণীর। গত ৬ই নভেম্বর ‘গঙ্গুবাই’-এর কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। জীবনের নতুন অধ্যায়ে পা দিয়েছেন ২৯ বছর বয়সী নায়িকা। কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া।

মেয়েকে নিয়ে দিনরাতের ব্যস্ততা। সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি দেওয়ার সময় নেই বললেই চলে। তবুও মঙ্গলবার ব্যস্ত শেডিউল থেকে একটু সময় বার করে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেন আলিয়া। মা হওয়ার পর বদলে গিয়েছে জীবন, তাই বদল এসেছে আলিয়ার নিত্যদিনের ব্যবহার করা সমাগ্রীতেও। নতুন জীবনের এই টুকরো ঝলক এদিন উঠে এল আলিয়ার সোশ্যাল মিডিয়ার পাতায়। মা হওয়ার পর প্রথমবার নিজের ছবি পোস্ট করলেন আলিয়া, তবে মুখ আড়ালেই রাখলেন। কেমন ছবি পোস্ট করেছেন আলিয়া?

ঝপসা ব্য়াকগ্রাউন্ড, আলিয়ার মুখও আবছা, কেবল স্পষ্ট তাঁর হাতখানি। হাতে একটি লাল রঙা চায়ের কাপ ধরে রয়েছেন অভিনেত্রী, সেই কাপে সাদা হরফে লেখা- ‘mama’। আলিয়ার এই পোস্ট নিমেষে ভাইরাল। এই পোস্টের কমেন্ট বক্সে কেউ আলিয়ার মেয়ের ছবি দেখতে চাইছে, তো কেউ আবার খুদের নাম জানতে চাইছে।

গত ৬ই নভেম্বর মা হওয়ার পর প্রথম প্রতিক্রিয়া দিয়ে আলিয়া জানান, ‘আমাদের জীবনের সেরা খবর…. আমাদের সন্তান ভূমিষ্ঠ হয়েছে… একদম জাদুতে ভরপুর আমাদের কন্যে। আমরা ভালোবাসার জোয়ারে ভাসছি। আর্শীবাদ-ধন্য বাবা-মা আমরা….রণবীর ও আলিয়ার তরফে অনেক ভালোবাসা!!!!'

বক্স অফিসে আলিয়ার শেষ রিলিজ ছিল ‘ব্রহ্মাস্ত্র’। ‘রালিয়া’র রসায়ন দেখতে হল ভরিয়েছে দর্শক। প্রসঙ্গত, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেম। আর চলতি বছর এপ্রিলে পূর্ণতা পেয়েছে সেই ‘লাভস্টোরিয়া’। বিয়ের দেড় মাসের মাথায় মা হতে চলার সুখবর দিয়েছিলেন আলিয়া। আর বছর ঘুরতে না ঘুরতেই নায়িকার কোল জুড়ে এসেছে ফুটফুটে রাজকন্যে। আপতত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন আলিয়া, আগামী বছরের গোড়ার দিকেই কাজে ফিরবেন আলিয়া। মুক্তির অপেক্ষায় রয়েছে আলিয়া-রণবীর (সিং) জুটির ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। ২০২৩-এর ২৮শে এপ্রিল মুক্তি পাবে এই ছবি, জানিয়েছেন পরিচালক-প্রযোজক করণ জোহর।

বন্ধ করুন