বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: শপিংয়ের পোকা মুখ্যমন্ত্রী! কিন্তু কাদের থেকে সাজার জিনিস-ব্যাগ কেনেন মমতা?

Didi No 1: শপিংয়ের পোকা মুখ্যমন্ত্রী! কিন্তু কাদের থেকে সাজার জিনিস-ব্যাগ কেনেন মমতা?

শুরু বহু প্রতীক্ষিত দিদি নম্বর ওয়ানের পর্ব

Didi No 1: দিদি নম্বর ওয়ান খেলতে এলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে আছেন ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, অরুন্ধতী হোম চৌধুরী।

অবশেষে সেই দিন এসেই গেল। আজ দিদি নম্বর ওয়ানের সেই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে যার জন্য এতদিন অধীর আগ্রহে বসে আছেন সবাই। যবে থেকে জানা গিয়েছিল যে দিদি নম্বর ওয়ানের আসছেন মমতা বন্দ্যোপাধ্যায় তবে থেকেই উত্তেজনার আলাদাই পারদ চড়ছে। তিনি শ্যুটিং কবে করলেন, কখন করলেন, কী কী করলেন সেখানে এতদিনে সেটা সবাই জেনে গিয়েছে। বাদ যায়নি তাঁর নাচ থেকে আঁকা, কবিতা পাঠের ক্লিপ। আর ঘোষণা অনুযায়ী অবশেষে সময় মতো শুরু হল দিদি নম্বর ওয়ানের এপিসোড।

আরও পড়ুন: 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে, এসব কী…?' অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের, বরের কথায় লজ্জায় লাল দীপিকা

আরও পড়ুন: 'এই বিষয়ে সাইবার ক্রাইম...' সন্তানের নামে কুমন্তব্য দেখেই মেজাজ হারিয়েছিলেন জোজো, এবার কি আইনি পদক্ষেপ নিচ্ছেন?

দিদি নম্বর ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায়

এদিনের দিদি নম্বর ওয়ান এপিসোডে মমতা বন্দ্যোপাধ্যায় রুটি বেলবেন। সঙ্গে আবাফা এদিন তাঁকে ডোনা গঙ্গোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পিন্দরে পলাশের বোন গানে নাচতে দেখা যাবে। বাদ দেবেন না কবিতা পাঠ করতে বা আঁকতে। অন্যদিকে ডোনা গঙ্গোপাধ্যায়ও এদিন তাঁর নৃত্য পরিবেশন করবেন। উপস্থিত থাকবেন আরও দুই অতিথি শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় এবং অরুন্ধতী হোম চৌধুরী।

আরও পড়ুন: 'আমারও চাই!' অনন্তের হাতে ১৪ কোটির ঘড়ি দেখেই বায়না জুড়লেন মেটার সিইও মার্ক জুকারবার্গ! পেলেন নাকি উপহার?

আরও পড়ুন: ৫৩ বছরে সব সুখ দিয়েছেন শ্রীময়ীই, তৃতীয় বিয়ে করেই কাঞ্চন লিখলেন, 'বেঁচে নেওয়ার স্বপ্নটাকে...'

ডোনা গঙ্গোপাধ্যায়ের নাচের ট্রুপ এদিন সবার আগে পারফর্ম করেন। তাঁদের দুর্গা স্তুতির মাধ্যমে শুরু হয় এদিনের পর্ব। এরপর একে একে অতিথিদের বরণ করে নেন রচনা। অতিথিরা অর্থাৎ ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করেন।

তারপরই অনুষ্ঠান শুরুর আগে হয় রাজ্য সঙ্গীত। ইন্দ্রনীল সেন, অঙ্কিতা ভট্টাচার্য, রূপঙ্কর বাগচি, প্রমুখের সঙ্গে গলা মেলান মমতা বন্দ্যোপাধ্যায়

দিদি নম্বর ওয়ানের মঞ্চে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় জানান এখানে যে ব্যবসায়ী দিদিরা খেলতে আসেন তাঁরা যদি সাহায্য চান সরকার সাহায্য করবেন তাঁদের। দেওয়া হবে ৫ লাখ টাকা করে।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় নাচ করেন ডোনা গঙ্গোপাধ্যায় এবং রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। পিন্দরে পলাশের বন গানে নাচেন তাঁরা। তারপরই যিনি ধামসা বাজাচ্ছিলেন তাঁকে বলে ওঠেন, 'এই সর। আমি ধামসা বাজাব।' বলেই বাজাতে শুরু করে দেন সেই বাদ্যযন্ত্র।

দিদি নম্বর ওয়ানের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় জানান তিনি অতটা সিনেমা দেখেন না তবে নিয়মিত সিরিয়াল দেখেন। তাঁর বাড়ির সমস্ত নারীরাই দেখেন ধারাবাহিক। দাবি মুখ্যমন্ত্রীর।

এদিনের পর্বে রুটি বেললেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাও একেবারে নিখুঁত গোল। একই সঙ্গে রচনাকে দিয়েও বেলালেন রুটি। ডোনা জানালেন 'রুটি গোল না হলে বাটি বসিয়ে কেটে নিই। আমার রান্নাঘরে কে আর ঢুকে দেখতে যাচ্ছে!'

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন জানান তিনি ভীষণই কেনাকাটা করতে পছন্দ করেন। তিনি জানান, 'আমি খুব ব্যস্ত, তাই ব্যাড লাক। কিন্তু গ্রামে গঞ্জে বা সেলফ হেল্প গোষ্ঠীর মেয়েরা কিছু বানালে কিনি। ব্যাগ, সাজার জিনিস। আমার তো অন্য কোনও খরচ নেই। তাই ওদের সাহায্য করি।'

মমতা বন্দ্যোপাধ্যায় যে দিদি নম্বর ওয়ানে আসছেন সেটা নিয়ে বিস্তর সমালোচনা হয়েছে। তবে তাতে থোড়াই কেয়ার। এই প্রথমবার বাংলার মুখ্যমন্ত্রী কোনও রিয়েলিটি শোতে আসছেন।

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.