বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ-পুত্র ইউভানকে পুজোর জামা দিয়েছেন মমতা! বউয়ের থেকে পাঞ্জাবি পেয়ে গদগদ রাজ
‘রাজশ্রী’পুত্র ইউভান। 
‘রাজশ্রী’পুত্র ইউভান। 

রাজ-পুত্র ইউভানকে পুজোর জামা দিয়েছেন মমতা! বউয়ের থেকে পাঞ্জাবি পেয়ে গদগদ রাজ

  • পুজোয় জমিয়ে মটন খাবেন রাজ! আর কী করবেন পরিচালক-বিধায়ক?

বাঙালির কাছে সবথেকে বড় আবেগ দুর্গা পুজো। সারা বছর মুখিয়ে থাকা এই ৪টে দিনের জন্য। কাজ-পড়াশোনা-মন খারাপ সব টা টা বাই বাই করে এই দিনগুলি মেতে থাকা মা-কে নিয়ে। তারকা থেকে আমজনতা সকলের ক্ষেত্রেই প্রযোজ্য এই রুটিন। ঠাকুর দেখা, জমিয়ে খাওয়া-দাওয়া, কাছের মানুষগুলোর সঙ্গে সময় কাটানোর মজাই আসলে আলাদা। 

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সঙ্গে নিজের পুজো-পরিকল্পনা ভাগ করে নিলেন রাজ চক্রবর্তী। জানালেন পুজো নিয়ে তাঁর কী কী পরিকল্পনা এবারের। ২০২০ সালে পুজোর ঠিক আগেই রাজের ঘর আলো করে এসেছে ছোট্ট ইউভান। এটা তার দ্বিতীয় পুজো। খুদেকে পুজোয় জামা কিনে দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়!

এবার তিনি আর শুধু পরিচালক-প্রযোজক নন। একজন বিধায়কও। তাই পুজোয় বেশ ক'টা দিন তাঁর দেখা মিলবে নিজের বিধানসভায়। পুজো উদ্বোধনেও যাওয়ার কথা আছে। আর বাদবাকি সময়টা কাটাবেন পরিবারর সঙ্গে আবাসনের পুজোয়। অষ্টমীতে অঞ্জলি দেবেন। ডায়েট ভুলে খাবেন লুচি-ছোলার ডাল।

রাজ জানিয়েছেন, পুজোয় আলাদা করে নিজের জন্য কেনাকাটা তিনি সেভাবে কখনোই করেন না। বরং প্রতি বছর বউ শুভশ্রী রাজকে জামা কিনে দেন। এদিকে অভিনেত্রী নিজের জন্য কিছু কিনতে চান না। তখন রাজ নিজের থেকে পছন্দ করেই শাড়ি কিনে আনেন শুভশ্রীর জন্য। 

টলিউড জুটিদের মধ্যে শুভশ্রী আর রাজের প্রেম সিনেমার গল্পকে হার মানায়। তাই তো তাঁদের প্রেম নেটপাড়ার সবথেকে চর্চিত বিষয়। আর এখন আবার যোগ হয়েছে ইউভান। খুদে তারকা ইউভানের জনপ্রিয়তা টেক্কা দিতে পারে যে কাউকে। পুজোয় খুদে ‘রাজশ্রী’র নতুন নতুন ছবি দেখার জন্য এখন মুখিয়ে আছে সকলে!

বন্ধ করুন