বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan-Mamata Banerjee: নিজের হাতে আঁকা ছবি উপহার, সলমন খানকে আপ্যায়ন করে কী কী খাওয়ালেন মমতা?

Salman Khan-Mamata Banerjee: নিজের হাতে আঁকা ছবি উপহার, সলমন খানকে আপ্যায়ন করে কী কী খাওয়ালেন মমতা?

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সলমন খান। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার সাক্ষাৎ করলেন সলমন খান। আধঘণ্টা ছিলেন অভিনেতা কালীঘাটে। কী হল সেই সময়ে, জানুন। 

কলকাতা শহরে দীর্ঘ ১৩ বছর পর পা রেখেছিলেন সলমন খান। আর দাবাং খানের তিলোত্তমায় আসা নিয়ে উত্তেজনা কম ছিল না। শুক্রবার মাঝ রাতেই দমদম বিমানবন্দরে নামেন তিনি। সেখান থেকে হোটেল। শনিবার সকালে সবার আগে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে কালীঘাটে। ভাইজানকে আপ্যায়ন করে কী খাওয়ালেন মমতা?

এর আগে বেশ কয়েকবার মোদীর সঙ্গে দেখা করেছেন সলমন। তবে মমতার সঙ্গে তাঁর সাক্ষাৎ এই প্রথম। প্রায় আধ ঘণ্টা মতো কথা হয় দুজনের। যেখানে তাঁকে আসন্ন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য আমন্ত্রণও জানান বাংলার মুখ্যমন্ত্রী। আরও পড়ুন: ‘রাজনীতি আর পরিণীতি দুটোই…!’ হবু বউকে নিয়ে রাঘব বাইরে আসতেই মস্করা পাপারাৎজির

ইস্টবেঙ্গল ক্লাবের শতবর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে শনিবার পারফর্ম করেন তিনি। এর আগে এসেছিলেন মহামেডান ক্লাবের অনুষ্ঠানে। শনিবার সলমন নাইট মন মাতিয়ে দিয়েছে ২৫ হাজার দর্শকের। কালো ফুলস্লিভস টি-শার্ট আর বাদামি জ্যাকেটে সলমনের নাচ বুঝিয়েছে এই বয়সেও তিনি কতটা ফিট। ইস্টবেঙ্গল ক্লাব চত্বর ভরে উঠেছিল ‘সলমন’ রবে। । প্রথম থেকেই এই শো-এর টিকিটের চাহিদা আকাশছোঁয়া, তার সঙ্গে টিকিটের মূল্যও। ৬৯৯ টাকা থেকে শুরু করে ৩ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে।

কালীঘাটে কী কী করলেন সলমন?

শনিবার বিকেল ৪টে নাগাদ সলমন খানের কালো ফরচুনার গাড়িটি গিয়ে থামে হরিশ চ্যাটার্জি স্ট্রিটে। 'ভাইজানে'র অপেক্ষায় আগে থেকেই বাড়ির বাইরে দাঁড়িয়েছিলেন 'দিদি'। গাড়ি থামতে তিনি নিজেই এগিয়ে যান। মমতার টালির চালের বাড়ি দেখে বেশ অবাকই হন বলিউডের দাবাং খান। উপস্থিত জনতাকে নিরপত্তার খাতিরে অনেকটা দূরেই আটকে রাখা হয়েছিল।

অভিবাদন জানিয়ে ভাইজানের গলায় উত্তরীয় পরান মমতা। সলমনও অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে সোজা মমতার বাড়িতে ঢুকে যান। আধঘণ্টা মতো ছিলেন সেখানে।

জানা গিয়েছে, আপ্যায়ন করে বাংলার দিদি অভিনেতাকে খাইয়েছেন ফিশ ফ্রাই আর মিষ্টি। আর উপহার হিসেবে দিয়েছে পাজামা-পঞ্জাবি আর নিজের হাতে আকা একটি ছবি। যেই ছবিটি সলমনের গাড়িতে আগে তোলা হয়েছিল। তারপর মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে বেরিয়েছিলেন সলমন।

মমতা ‘দাবাং’-অভিনেতা প্রসঙ্গে জানান, ‘ভালো লোক। ভালো অভিনেতা। ওর সিকিউরিটি নিয়ে চিন্তিত। তাই বেশিক্ষণ আটকাচ্ছি না।’

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির ভুঁড়ি থেকে সিক্স প্যাক! ছবি পোস্ট করে জীবনের কঠিন সময়টাকে মনে করলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.