বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1-Mamata: আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে

Didi No 1-Mamata: আজই নাচবেন, কবিতা বলবেন, রুটি বেলবেন মমতা! কখন টিভি চালাবেন ‘দিদি’কে দেখতে

দিদি নম্বর ১-এ আজ আসছেন মমতা, কখন সম্প্রচার?

আজই দিদি নম্বর ১-এর সেই বিশেষ এপিসোডের সম্প্রচার জি বাংলায়। প্রথমবার রিয়েলিটি শো-এর মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়। দেখে নিন কখন হবে সম্প্রচার। 

প্রথমবার কোনও রিয়ালিটি শো-র মঞ্চে আসছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বভাবতই উৎসাহে টগবগিয়ে ফুটছে বাংলার দর্শক। রবিবারই জি বাংলায় সম্প্রচার হবে এই বিশেষ এপিসোড। ২১ ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ১-এর শ্যুটিং সেরেছিলেন তিনি। তারপর থেকেই যেন অপেক্ষার প্রহর গোণা শুরু হয়ে গিয়েছিল।

রবিবার রাত ৮টা থেকে জি বাংলায় সম্প্রচার হবে দিদি বাংলায় মুখ্যমন্ত্রী স্পেশাল এপিসোডটি। চ্যানেলের তরফে শেয়ার করা একাধিক ঝলকে দেখা গিয়েছে, রচনার অনেক অনুরোধের পর রুটি বেলে দেখাবেন মমতা। আর প্রমাণ করবেন, কীভাবে তিনি ঘরে বাইরে একভাবে চালাতে পটু! একদম পারফেক্ট গোল রুটি বেলে দেখিয়েছিলেন তিনি রচনাকে।

আরও পড়ুন: ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে

স্বরচিত একটি কবিতাও পাঠ করে শোনান। নিজের লেখা কবিতার বই, কবিতাবিতান থেকে পড়ে শুনিয়েছেন, ‘আমার লক্ষ্মী চন্দ্র, সূর্য আকাশে জ্বলে তারা। আমার লক্ষ্মী ধনধান্যে নবান্ন দিয়ে ভরা’।

যদিও মমতা বন্দ্যোপাধ্যায় দিদি নম্বর ১-এ আসেননি প্রতিযোগী হিসেবে। বরং তিনি ছিলেন এদিনের বিশেষ অতিথি। এদিনের এপিসোডে রচনার সঙ্গে খেলেছেন ডোনা গঙ্গোপাধ্যায়, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। খবর, দিদি নম্বর ১-এর শিরোপা উঠেছে রচনার হাতেই।

আরও পড়ুন: ‘আমায় একটা চুমু খাও’! বাসর রাতেই ৫৩-র কাঞ্চনের কাছে আবদার ‘কচি বউ’ শ্রীময়ীর

সরু পারের সুতির শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরেই এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। হিল্লি-দিল্লি, দেশ-বিদেশ, যেখানেই তিনি যান না কেন, সাজে বদল আসে না। আর এভাবেই হয়তো তিনি হয়ে উঠেছেন বাংলার মানুষের কাছে ‘প্রিয় দিদি’।

তবে গান গাওয়া রুটি বেলার সঙ্গে নাচও করেছেন মুখ্যমন্ত্রী। ঝুমুর গানের তালে ডোনা আর রচনাকে সঙ্গে নিয়ে নাচেন। আর যখন ব্যাকগ্রাউন্ডে বাজছিল ‘পিন্দারে পলাশের বন, পলাব পলাব মন…’। শৈশব নিয়েও কথা বলেন রচনার সঙ্গে। কীভাবে খুব ছোট বয়স থেকেই নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সংসারের দায়িত্ব।

আরও পড়ুন: ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের

মাত্র ১৭ বছর বয়সে তিনি হারিয়েছিলেন বাবাকে। তারপর থেকেই তাঁর কাঁধে এসে পড়ে গোটা সংসারের দায়িত্ব। দিদি নম্বর ১-এর মঞ্চে প্রথমবার তা নিয়ে কথা বললেন মুখ্যমন্ত্রী। জানালেন, ‘মাঝ রাত, ৩-৪টে নাগাদ উঠে সমস্ত রান্না করে স্কুলে যেতাম। আমার ছোটবেলাটা কবে যেন হারিয়ে গিয়েছে।’

তবে মমতার দিদি নম্বর ১-এর মঞ্চে আসা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। যখন সন্দেশখালি উত্তপ্ত ছিল, জারি ছিল ১৪৪ ধারা, ঠিক তখনই দিদি নম্বর ১-এর এই এপিসোডটির শ্যুটিং করেছিলেন তিনি। ফলে বিজেপি থেকে বামফ্রন্ট, সব দলই কটাক্ষ করেন মুখ্যমন্ত্রীকে। এমনকী, রোমের শাসক ‘নিরো’র সঙ্গেও তুলনা টানা হয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC ‘শাহরুখ খানকে বাড়ি পাঠিয়ে দে’, দাদাগিরির মঞ্চে কিং খান ভক্তকে দেখে রাগ সৌরভের!

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.