বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: বিয়ের তারিখ ঠিক ছিল দু'জনের, মমতার হাতে লাল গোলাপ দিয়ে বুকে টানলেন মিঠুন!

Video: বিয়ের তারিখ ঠিক ছিল দু'জনের, মমতার হাতে লাল গোলাপ দিয়ে বুকে টানলেন মিঠুন!

মমতা-মিঠুনের রসায়ন আজও চোখ টানে

 Mithun-Mamata: ভালোবাসার সপ্তাহে পুরোনো বন্ধু মমতা শঙ্করের হাতে লাল গোলাপ দিলেন মিঠুন। জানেন কি একসময় দুজনের বিয়ের কথা পাকা ছিল! 

‘মৃগয়া’ ছবির শ্যুটিং চলাকালীনই পাকা কথা হয়ে গিয়েছিল বিয়ের। সেইমতো বিয়ের তারিখ পর্যন্ত ঠিক ছিল। কিন্তু শেষ মুহূর্তে ভেস্তে যায় মমতা শঙ্কর ও মিঠুন চক্রবর্তীর বিয়ে। কেন হয়নি বিয়েটা? প্রকৃত কারণ জানা যায়নি ঠিকই। তবে শোনা যায়, কেরিয়ারের বলিদান দিয়ে মিঠুন ঘরণী হতে রাজি ছিলেন না মমতা শঙ্কর।

বিয়ে ভাঙলেও এত বছর ধরে মিঠুনের সঙ্গে বন্ধুত্ব অটুট মমতা শঙ্করের। দীর্ঘ ৪৭ বছর পর এই জুটিকে ‘প্রজাপতি’ ছবিতে দেখেছে দর্শক। বক্স অফিসে এখনও উড়ে বেড়াচ্ছে ‘প্রজাপতি’। এর মাঝেই ফের একফ্রেমে মিঠুন-মমতা। সৌজন্যে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। শুরু হয়ে গিয়েছে জি বাংলার এই নাচের রিয়ালিটি শো। ১০ বছর পর ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে মহাগুরুর আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী। রবিবারের এপিসোডে এই ডান্স শো'তে বিশেষ অতিথি হিসাবে থাকছেন মমতা শঙ্কর।

মমতা শঙ্করের সামনেই ‘নতুন রূপে ভারতীয় নৃত্যশৈলী’ পরিবেশন করবে প্রতিযোগিরা। জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে এদিনের এপিসোডের ঝলক। সেখানে দেখা গেল প্রতিযোগিদের নাচ দেখে থ মমতা শঙ্কর। এরপর শুভশ্রী, শ্রাবন্তী আর প্রতিযোগিদের সঙ্গে নাচের তালে পা-ও মেলালেন তিনি। মমতা শঙ্করের নাচে মুগ্ধ গ্র্যান্ড মাস্টার। তারপরেই এল সেই মুহূর্ত, ‘মহাগুরু’ নিজের আসন ছেড়ে উঠে এসে লাল গোলাপ তুলে দিলেন মমতা শঙ্করের হাতে, এরপর তাঁকে বুকে টেনে নিলেন। এই দৃশ্য দেখে নস্টালজিক অনেকেই। ‘মৃগয়া’র স্মৃতি উস্কে দিলেন জুটি। নাচের মঞ্চে আবারও ফিরল সেই পুরোনো রসায়ন।

মমতা শঙ্করকে মাস খানেক আগে এক সাক্ষাৎকারে এমনটাও বলতে শোনা গিয়েছে, ‘ভাগ্যিস ওর (মিঠুন) সঙ্গে বিয়েটা হয়নি’। পরবর্তীতে যোগিতা বালির সঙ্গে ঘর বেঁধেছিলেন মিঠুন, অন্যদিকে ভালোবেসে চন্দ্রোদয়ের সঙ্গে সাত পাক ঘোরেন মমতা শঙ্কর। দু-দিন আগেই ৪৫তম বিবাহবার্ষিকী পালন করেছেন মমতা শঙ্কর ও চন্দ্রোদয়। 

ওই সাক্ষাৎকারে মমতা শঙ্কর বলেছিলেন, ‘মিঠুন খুবই ভাল। কিন্তু আমার নাচ, আমার ছবি করা এগুলো বন্ধ হয়ে যেত। ও সেটা পছন্দ করত না।’ সঙ্গে বর্ষীয়ান অভিনেত্রীর সংযোজন ছিল, ‘কিন্তু আমার আর মিঠুনের বন্ধুত্বটা সুন্দর ভাবে রয়ে গিয়েছে। আমরা আজও খুব ভাল বন্ধু।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.