বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয় দেবগণের গাড়ি আটকে স্লোগান, গ্রেফতার কৃষক আন্দোলনের সমর্থক
অজয়ের গাড়ি আটকায় যুবক
অজয়ের গাড়ি আটকায় যুবক

অজয় দেবগণের গাড়ি আটকে স্লোগান, গ্রেফতার কৃষক আন্দোলনের সমর্থক

  • অজয় দেবগণকে পঞ্জাব বিরোধীর তকমা দিয়ে অভিনেতার গাড়ি আটকাল এক পঞ্জাবি যুবক। অজয় দেবগণের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হয় সে।

মুম্বইয়ের প্রকাশ্য রাস্তায় বলিউড সুপারস্টার অজয় দেবগণের গাড়ি আটকে স্লোগান দিল কৃষক আন্দোলনের সমর্থক। অভিযোগ অভিনেতার গায়ে সেঁটে দেওয়া হয় ‘পঞ্জাব বিরোধী’র তকমাও। এরপর সেই কৃষক আন্দোলনের সমর্থককে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ঘটনাটি ঘটে মঙ্গলবার গোরেগাঁওয়ের ফিল্ম সিটির বাইরে। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছেন, অভিযুক্ত যুবক দাবি জানাতে থাকে, কেন অজয় দেবগণ কৃষক আন্দোলনের সমর্থনে মুখ খোলেননি। 

এরপর ২৮ বছর বয়সী, রাজদীপ সিংকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। পরে জামিনে মুক্তি পায় উত্তর মুম্বইয়ের সন্তোষ নগর এলাকার সেই বাসিন্দা। পঞ্জাবের বাসিন্দা রাজদীপ, মুম্বইয়ে পেশার সূত্রে রয়েছে সে, খবর মুম্বই পুলিশ সূত্রে। কৃষক আন্দোলনের সবচেয়ে বেশি প্রভাব চোখে পড়েছে পঞ্জাব-হরিয়ানাতে। মূলত এই দুই রাজ্যের কৃষকরাই দিল্লি সীমান্ত জড়ো হয়ে দিনের পর দিন সরকারে আনা ‘কৃষি বিল ২০২০’-এর বিরোধিতা করে চলেছে। 

দিনদোশী পুলিশ থানার এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটে সকাল ১০.৩০ টা নাগাদ। অজয় দেবগণের গাড়ি থামিয়ে তাঁকে প্রশ্ন করা হয় কেন কৃষক আন্দোলন নিয়ে নীরব রয়েছেন তিনি। অজয় দেবগণের বডিগার্ড প্রদীপ ইন্দ্রাসেন গৌতমের তরফে এই বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানানো হয়, এরপরই গ্রেফতার হন রাজদীপ সিং'। 

ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৫০৪,৫০৬-এর মতো ধারায় ওই যুবকের বিরুদ্ধে মামলা রুজু করেছে মু্ম্বই পুলিশ। 

বন্ধ করুন