বাংলা নিউজ > বায়োস্কোপ > আরিয়ান খানের সঙ্গে সেলফি তোলা ব্যক্তি অফিসার নন: ভাইরাল ছবির সাফাইয়ে NCB
গ্রেফতার শাহরুখ পুত্র
গ্রেফতার শাহরুখ পুত্র

আরিয়ান খানের সঙ্গে সেলফি তোলা ব্যক্তি অফিসার নন: ভাইরাল ছবির সাফাইয়ে NCB

  • রিপোর্ট অনুযায়ী, ‘এনসিবি সুনিশ্চিতভাবে জানিয়েছে, আরিয়ান খানের সঙ্গে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে তিনি সংস্থার কর্মী বা আধিকারিক নন।’

রবিবার শাহরুখ পুত্রের গ্রেফতার হওয়ার খবর সামনে আসার পরই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়। এক ব্যক্তিকে তাঁর সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে। দাবি করা হয় ছবিতে আরিয়ানের সঙ্গে যে ব্যক্তিকে হাসিমুখে সেলফি তুলতে দেখা যাচ্ছে তিনি নাকি এনসিবি-র কর্মী। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)র তরফে সাফ জানানো হয়েছে, সেলফিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তিনি এনসিবি-র কর্মকর্তা বা কর্মচারী নয়।

এএনআইয়ের রিপোর্ট অনুযায়ী, ‘এনসিবি সুনিশ্চিতভাবে জানিয়েছে, আরিয়ান খানের সঙ্গে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে তিনি সংস্থার কর্মী বা আধিকারিক নন।’

বলি সুপাস্টার শাহরুখ খানের ছেলের সঙ্গে শনিবার মাঝরাতে রেভ পার্টি থেকে আটক করা হয়ছিল ৭ জনকে। তারপর রবিবার সারাদিন জেরার পর দুপুরের দিকে তাঁদের গ্রেফতার করা হয়। ক্রুজ পার্টিতে রেড হওয়ার পর আটক সবাইকেই আজ তোলা হবে আদালতে। 

রবিবার আরিয়ান খান ও তাঁর বন্ধু আরবাজ মার্চেন্ট ও ফ্যাশন ডিজাইনার মুনমুন ধামেচাকে হাজির করা হয়েছিল ম্যাজিস্ট্রেট কোর্টে। যেখানে তাঁদের সোমবার অবধি এনসিবি (নারকোটিক কন্ট্রোল ব্যুরো)র কাস্টেডিতে রাখা হয়। ২৩ বছরের আরিয়ান খানকে গ্রেফতার করা হয় রবিবার দুপুরে নিষিদ্ধ ড্রাগস নেওয়ার কারণে। নারকোটিক ড্রাগস ও NDPS অ্যাক্ট ১৯৮৫ অনুসারে একাধিক ধারায় অভিযোগ আনা হয়েছে তাঁর ওপর।

 

বন্ধ করুন