বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন ম্যানেজার পূজা

Shah Rukh Khan: 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন ম্যানেজার পূজা

শাহরুখ খান ও পূজা দাদলানি

আমদাবাদে আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে ২২ মে বুধবার দুপুরবেলা তড়িঘড়ি আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। এখন কেমন আছেন বাদশা? শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর এক্স হ্যান্ডেলে জানান, বর্তমানে অনেকটাই সুস্থ অভিনেতা।

আমদাবাদে আইপিএল দেখতে গিয়েই অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। ভয়ঙ্কর গরমের অসুস্থ হয়ে পড়েন কিং খান। হিট স্ট্রোক হওয়ায় তাঁকে ২২ মে বুধবার দুপুরবেলা তড়িঘড়ি আমদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়। আমদাবাদের তাপমাত্রা ছিল প্রায় ৪৫ ডিগ্রি সেলসিয়াস। আর এই গরমে সারাদিন মাঠে থাকার কারণেই শাহরুখের শরীর খারাপ হয়ে যায়। এখন কেমন আছেন বাদশা? শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর এক্স হ্যান্ডেলে জানান, বর্তমানে অনেকটাই সুস্থ অভিনেতা।

 

পূজা লেখেন, 'মিস্টার খানের সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জানাতে চাই, তিনি ভালো আছেন। এত ভালবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাই।'

 

আরও পড়ুন: 'ঈশ্বর রক্ষা করেছেন...'! হিট স্ট্রোকের কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ! কেমন আছেন এখন? জানালেন জুহি

 

প্রসঙ্গত, শাহরুখের সহ-অভিনেত্রী এবং কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক জুহি চাওলা একটি নিউজ 18-কে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, শাহরুখ এখন অনেকটাই ভালো আছেন। সব ঠিক থাকলে এই রবিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল-এর ফাইনাল ম্যাচে তাঁকে মাঠে দেখা যেতে পারে।

 

নায়িকা সংবাদমাধ্যমকে জানান, ‘গতকাল রাত থেকেই শাহরুখের শরীর খুব একটা ভালো ছিল না। কিন্তু আজ দেখছি ওঁ অনেকটাই ভালো আছেন। ঈশ্বর রক্ষা করেছেন, শাহরুখ তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে, সম্ভবত রবিবার দলকে সমর্থন জানাতে মাঠেও আসতে পারেন, কারণ সেদিন আমদের ফাইনাল।’

 

আরও পড়ুন: 'কোনও প্রয়োজন নেই…' অনুরাগের সঙ্গে বিবাদ নিয়ে অকপট মনোজ

 

বুধবার অভিনেতা ডিহাইড্রেশন এবং হিট স্ট্রোকে আক্রান্ত হওয়ার পরে জুহি এবং তাঁর স্বামী জয় মেহতা আহমেদাবাদের কেডি হাসপাতালে শাহরুখকে দেখতে যান। শাহরুখের স্ত্রী গৌরী খানও তাঁকে দেখতে গিয়েছিলেন।

 

মঙ্গলবার শাহরুখের সঙ্গে ছিলেন তাঁর মেয়ে সুহানা খান, ছোট ছেলে আব্রাম এবং ম্যানেজার পূজা দাদলানি। তাছাড়াও কেকেআর-এর সমর্থনে সেদিন স্টেডিয়ামে হাজির হয়েছিলেন জুহি চাওলা, জয় মেহতা, সুহানার ঘনিষ্ঠ বন্ধু অনন্যা পান্ডে, শানায়া কাপুর, নব্যা নন্দা এবং অগস্ত্য নন্দাও।

 

ম্যাচের পরে শাহরুখ আব্রামকে কোলে নিয়ে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের দর্শকদের সঙ্গে দেখাও করেন, সঙ্গে ছিলেন মেয়ে সুহানা।

 

 

কাজের সূত্রে, শাহরুখকে শেষ দেখা গিয়েছিল রাজকুমার হিরানির 'ডাঙ্কি' ছবিতে। জুলাই মাসে অভিনেতা তাঁর আসন্ন ছবি 'কিং'-এর শুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। যা হবে মেয়ে সুহানা খানের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া প্রথম সিনেমা।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.