বাংলা নিউজ > বায়োস্কোপ > Manali Dey: ‘প্রতিদিন শিমুল হয়ে ওঠাটা মিস করব’, এক বছর পেরানোর আগেই বন্ধ হল, HT Bangla-কে মনের কথা বললেন মানালি

Manali Dey: ‘প্রতিদিন শিমুল হয়ে ওঠাটা মিস করব’, এক বছর পেরানোর আগেই বন্ধ হল, HT Bangla-কে মনের কথা বললেন মানালি

‘প্রতিদিন শিমুল হয়ে ওঠাটা মিস করব’, এক বছরেই বন্ধ মেগা, মনের কথা বললেন মানালি

Manali Dey Exclusive: মঙ্গলবার হয়ে গেল শেষদিনের শ্যুটিং। জুলাই মাসের ৩ তারিখ এলে এক বছর পূর্ণ করত কার কাছে কই মনের কথা, কিন্তু তার আগেই বন্ধ হচ্ছে এই সিরিয়াল। 

স্লট বদলেও শেষ রক্ষা হল না! রাত সাড়ে ন'টার স্লটে ‘অনুরাগের ছোঁয়া’কে হারাতে লাগাতার ব্য়র্থ। অবশেষে এক বছর পূর্ণ করার আগেই টেলিভিশনের পর্দা থেকে বিদায় নিচ্ছে শিমুল ও তাঁর বন্ধুরা। অনেক আশা জাগিয়ে গত বছর জুলাই মাসে শুরু হয়েছিল ‘কার কাছে কই মনের কথা’। এই সিরিয়ালের সঙ্গেই জি বাংলার পর্দায় কামব্যাক করেছিলেন মানালি। অবশেষে বিদায়ঘন্টা বেজে গেল পরাগ-শিমুলদের। 

মঙ্গলবারই শেষদিনের শ্যুটিং সেরে ফেলেছে টিম কার কাছে কই মনের কথা। অনেকের কাছেই এই খবরটা বেশ শকিং! শিমুলকে কতটা মিস করবেন মানালি? জানতে হিন্দুস্তান টাইমস বাংলার তরফে আমরা যোগাযোগা করেছিলাম অভিনেত্রীর সঙ্গে। জামাইষষ্ঠীর ব্যস্ততার মাঝেই ফোন তুললেন নায়িকা। 

মানালি জানালেন, 'খুব সুন্দর, স্মরণীয় একটা সফর। প্রত্যেক প্রোজেক্টে কিছু না কিছু স্পেশ্যাল একটা কিছু থেকে যায়। শিমুল চরিত্রটা আমার কাছে খুব স্পেশ্যাল। কালকে শেষদিনের শ্যুটিংয় খুব মন খারাপ হয়ে গিয়েছিল। এতদিনে সবাই পরিবারের মতো হয়ে গেছে, তাই সকলকে মিস করাটা থাকবে। দর্শক শিমুলকে ভালোবেসেছে এটাই অনেক। সিরিয়ালটা শেষ হলেও আশা করছি দর্শক শুধু শিমুল নয়, কার কাছে কই মনের কথার চরিত্রগুলোকে মনে রাখবে'। 

শিমুল কী শেখালো মানালিকে? খানিক ভেবে জবাব, ‘প্রত্যেক কাজের পরিবেশ আসলে অভিনেতাকে কিছু না কিছু শেখায়। আর চরিত্রটা তিলে তিলে প্রতিদিন গড়ে তুলি, লেখকের সহায়তায় নিজের অজান্তেই চরিত্রটাকে আপন করে নিই। আমি পুরো জিনিসটাইকে মিস করব। এক বছরের একটা জার্নি, প্রতিদিন সকালে উঠে শিমুল হয়ে ওঠাটাকেই মিস করব’। 

 শুরুতে স্বামীর হাতে নির্যাতিতা শিমুলের প্রতি সহমর্মী হয়েছিল দর্শক, কিন্তু গল্প এগোলে আচমকাই পরাগ নিজের ভুল বুঝে ভালো মানুষ হয়ে যায়। তারপর থেকেই সিরিয়ালের টিআরপি অনেকটা কমে যায়। মানালির পাশাপাশি এই সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে স্নেহা চট্টোপাধ্য়ায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, শ্রীতমা মিত্র, রীতা দত্ত চক্রবর্তীর।  আপতত কী ছোট পর্দা থেকে দিন কয়েকের বিরতি নেবেন মানালি? অভিনেত্রীর কথায়, ‘কোনও প্ল্যানিং নেই। আমি সময়ের সঙ্গে ভেসে যেতে ভালোবাসি। আর নতুন কিছু করলে তো মিডিয়ার কাছেই আগে খবর যাবে (হাসি)। এখন পুরো মনোযোগ জামাইষষ্ঠীতে’। 

দুপুরে জামাই ব্যস্ত, তাই মানালির স্বামীর (পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়) জন্য রাতে ভুরিভোজের আয়োজন করেছেন অভিনেত্রীর বাবা। মেনুতে মাটন আর পোস্তর বড়া থাকছেই, বাকিটা নিজেও জানেন না মানালি। এই মাসেই শেষ হবে কার কাছে কই মনের কথা। এখানেই শেষ নয়, জল্পনা জি বাংলার আরও একটা মেগা সিরিয়াল নাকি অকালেই বন্ধ হচ্ছে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

৪৬ বছর পর খুলে গেল পুরীর জগন্নাথ মন্দিরের রত্ন ভাণ্ডার, কী আছে সেই কোষাগারে? রক্তাক্ত হওয়ার পরে হাতমুঠো করে ‘ফাইট’ বললেন ট্রাম্প, ‘তাঁকে বাঁচালেন জগন্নাথদেব’ রায়াড়ুর ৫০, কিপ্টে ইরফান, পাকিস্তানের বিরুদ্ধে WCL ফাইনালে ভারতকে জেতালেন কারা? চিরে দেওয়া হল হাত, ছিঁড়ল জার্সি, ‘মারপিট’-ও মোহনবাগান ও ইস্টবেঙ্গল ফ্যানদের নকল মদ তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছিলেন ইসলামপুরে নিহত তৃণমূল নেতা সোমে রাজ্য সরকারি কর্মীরা পেতে পারেন ডিএ-বেতন নিয়ে বড় সুখবর, সামনে নয়া আপডেট আম্বানির ছেলের বিয়েতে নেমন্তন্ন ছাড়াই হাজির! মুম্বই পুলিশের হাতে গ্রেফতার ২ জন সরকারি কর্মীদের ডিএ বাড়িয়ে ২৩৯ শতাংশ করলেন মুখ্যমন্ত্রী, বকেয়া মিলবে কবে? বিচ্ছিন্ন ঘটনা নয়, যুক্ত থাকতে পারেন বাইডেন, ট্রাম্প হামলায় অন্য সুর আমেরিকায় TMCর প্রধানের চড়ে ভাঙল নার্সের নাকের হাড়, সালার হাসপাতালে ধরনায় সহকর্মীরা

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.