বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: জি বাংলার আসন্ন মেগায় স্নেহার নায়ক ‘অনুরাগের ছোঁয়া’র কবীর, মানালির বিপরীতে কে?

Serial Update: জি বাংলার আসন্ন মেগায় স্নেহার নায়ক ‘অনুরাগের ছোঁয়া’র কবীর, মানালির বিপরীতে কে?

বদলে যাচ্ছে স্নেহা-মানালির সম্পর্কের সমীকরণ 

Serial Update: ফুলঝুরি ফিরছে জি বাংলায়! টেলিপাড়ায় জোর গুঞ্জন নতুন মুখের সঙ্গে এই সিরিয়ালে জুটি বাঁধবেন মানালি। স্নেহার জোড়িদার সৌম্য। 

‘নকশি কাঁথা’ সিরিয়ালে নায়িকা এবং খলনায়িকার ভূমিকায় দর্শক দেখেছে মানালি দে ও স্নেহা চট্টোপাধ্যায়কে। তবে এবার ওলোট-পালোট হচ্ছে সবকিছু। স্টার ছেড়ে এবার জি বাংলার পর্দায় দেখা যাবে ‘ফুলঝুরি’ মানালি মণীশা দে-কে। নতুন ইনিংসের প্রস্তুতি শুরু করে দিয়েছেন মানালি। 

এই নতুন পথে মানালি ও স্নেহার সঙ্গী হচ্ছেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। চার নারীর জীবনকে ঘিরে আবর্তিত হবে সিরিয়ালের কাহিনি। তিনজন লিডিং লেডির নাম প্রকাশ্যে এলেও চতুর্থজনের নাম চূড়ান্ত হয়নি। কিন্তু প্রশ্ন হল, এই মেগায় নায়কের ভূমিকায় কারা থাকছেন? মানালির নায়ক কে হবেন- সেই নিয়ে আলোচনা তুঙ্গে। ‘লালন’ ইন্দ্রাশিসের সঙ্গে মানালির রসায়ন ছিল ‘ধুলোকণা’র সাফল্যের অন্যতম কারণ। শোনা যাচ্ছে এই মেগায় একদম নতুন জুটিকে পাবে দর্শকরা। সূত্রের খবর ‘দ্রোণ’ নামের এক অভিনেতাকে বাছা হয়েছে মানালির নায়ক হিসাবে। ইতিমধ্যেই লুক সেট হয়ে গিয়েছে। এই সপ্তাহেই হবে প্রোমো শ্যুট। 

অন্যদিকে স্নেহা চট্টোপাধ্যায় এই সিরিয়ালে জুটি বাঁধছেন সৌম্য বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। ‘অনুরাগের ছোঁয়া’র কবীর এই সিরিয়ালে স্নেহার নায়ক। সম্প্রতি ‘নষ্টনীড়’ ওয়েব সিরিজে দেখা গিয়েছে সৌম্যকে। মানালি-স্নেহার রসায়ন সম্পর্কে পরিচিত দর্শক, এই মেগায় দর্শকদের কাছে উপরি পাওনা হতে চলেছে বাসবদত্তার উপস্থিতি। মাতৃত্বকালীন বিরতির পর প্রায় তিন বছর পর ছোট পর্দায় ফিরছেন বাসবদত্তা। জি বাংলার এই মেগায় চতুর্থ নায়িকা হিসাবে উঠে আসছে সৌমিলি বিশ্বাসের নাম। এই মাসেই শুরু হবে শ্যুটিং পর্ব। এখন প্রশ্ন হল কোন স্লটে আসবে এই সিরিয়াল?

১২ই জুন থেকে শুরু হচ্ছে ‘ফুলকি’ আর শেষ হচ্ছে ‘মিঠাই’-এর সফর। তবে মিঠাইয়ের স্লটে নয়, ফুলকি আসবে সন্ধ্যা ৭.৩০টায়। ‘গৌরী এলো’ চলে আসছে বিকাল ৬টার সময়ে। টেলিপাড়ায় জোর গুঞ্জন ‘সোহাগ জল’ নাকি শেষ হবে খুব শীঘ্রই, আর সেই জায়গাই দখল করবে মানালি-স্নেহা-বাসবদত্তার নতুন মেগা। তবে স্লট অদল-বদল হতে পারে। ‘সোহাগ জল’-এর পাশাপাশি চ্যানেলের অপর নতুন দুই মেগা ‘মুকুট’ ও ‘ইচ্ছে পুতুল’-এর কম টিআরপিও ভাবাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষকে। শেষপর্যন্ত কার ঘাড়ে কোপ পড়বে সেটাই দেখবার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

আমি না আসলে কালী পুজোর উদ্বোধন হয় না: মমতা বন্দ্যোপাধ্যায় ‘নিজের সৌন্দর্য্য বাড়াও, তবেই...’ বলিউডের শুরুর দিনগুলি কেমন ছিল জ্যাকলিনের? অপেক্ষার অবসান! প্রিয় বিব্বোজান ধরা দিলেন ‘পকেট ফুল অফ সানশাইন’ লুকে প্রয়াত ‘ডুপ্লিকেট অমিতাভ বচ্চন'! হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ফিরোজ খানের আসল ওবিসিরা তাদের অধিকার পাবেন, রিপোর্ট চেয়েছিলাম, রাজ্য সরকার দেয়নি, জানাল NCBC বাংলাদেশি সাংসদ খুনে কলকাতায় প্রথম গ্রেফতারি, ধরা পড়ল সেদেশেরই এক নাগরিক আলফানসো থেকে বম্বে গ্রিন! ভারতের নানা প্রান্তে ছড়িয়ে নানা জাতের আম হকিতে আর্জেন্তিনার বিরুদ্ধে পুরুষরা জিতল ৫-৪ গোলে, মহিলারা হারল ০-৫ গোলে পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির মমতা সরকারের জমানায় ২.৫ গুণ বেড়েছে মসজিদের সংখ্যা, সরকারি তথ্য দিয়ে দাবি BJPর

Latest IPL News

পরের ম্যাচেও দেখা যাবে হেড-অ্যাবির অ্যাটাকিং ব্যাটিং, হেরেও সাবধানী নয় SRH শিবির নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.