বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাড়ি ট্রান্সফার’ বিবাহবার্ষিকী, অভিমন্যুর ভালবাসায় হাবুডুবু খেয়ে পোস্ট মানালির
মানালি দে-অভিমন্যু মুখোপাধ্যায়
মানালি দে-অভিমন্যু মুখোপাধ্যায়

‘বাড়ি ট্রান্সফার’ বিবাহবার্ষিকী, অভিমন্যুর ভালবাসায় হাবুডুবু খেয়ে পোস্ট মানালির

  • বাড়ি ট্রান্সফার বিবাহবার্ষিকী উদযাপন মানালি-অভিমন্যুর।

গত বছর করোনা পরিস্থিতির মধ্যে ১৫ অগস্ট মালাবদল আর সিঁদুরদানে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী মানালি দে ও পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। আইনি মতে এদিন শুধুমাত্র ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ের পর্ব সারেন। আচমকা ২১ সেপ্টেম্বর বিবাহবার্ষিকী উদযাপন করতে দেখা যায় তাঁদের। কিন্তু কেন?

আসলে ১৫ অগস্ট মানালি ও অভিমন্যু আইনি মতে বিয়ে সেরেছিল ঠিকই কিন্তু গত বছর ২১ সেপ্টেম্বর থেকে অভিমন্যুর বাড়িতে থাকতে শুরু করেন মানালি। তাই ওই দিনটা দম্পতির বাড়ি ট্রান্সফারের বিবাহবার্ষিকী। তাই এদিন বিয়ের দিনের একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন মানালি। ক্যাপশনে লেখেন, ‘একটু ভালবাসা আর তোমার বাড়ি আসা।’ ফেসবুকে মানালির পোস্ট করা ছবি শেয়ার করে অভিমন্যুর লেখায়, ‘বছর খানেক আগে, একটুকু ছোঁয়া লাগে, সিঁদুর-মালা দিয়ে, আরেকটিবার বিয়ে, বর বউ এর মুখে হাসিটি নাহি ধরে, সিরিয়াল হোলে বলেই দিতো “লক্ষী এলো ঘরে"।’

অভিমন্যুর পরিচালনায় ‘নিমকি ফুলকি’ ছবিতে অভিনয় করার সময় থেকে মূলত প্রেমপর্ব শুরু হয় দম্পতির। সদ্য অভিমন্যুর পরিচালনায় ‘লকডাউন’ ছবিতে অভিনয় করেন অভিনেত্রী। ব্যক্তিগত সম্পর্কে মানালি–অভিমন্যু স্বামী-স্ত্রী। কিন্তু ফ্লোরে সম্পূর্ণ পেশাদারিত্ব সম্পর্ক বজায় রেখে চলেন তাঁরা। সম্প্রতি ‘ধুলোকণা’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মানালি।

বন্ধ করুন