বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘লকডাউন’-এ অন্তঃসত্ত্বা মানালি! আগলে রাখছেন ওম

প্রথমবার অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি মনীষা দে। সৌজন্যে ‘লকডাউন’। তাঁর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ওম সাহানি। ছবির পরিচালনায় রয়েছেন অভিমন্যু মুখোপাধ্যায়। ইতিমধ্যে ছবির প্রথম গান 'তোমার কপালে শীতঘুম' মুক্তি পেয়েছে। শোভন গঙ্গোপাধ্যায়ের লেখা এবং সুরে গানটি গেয়েছেন ইমন চক্রবর্তী।

ছবিতে একজন সন্তানসম্ভবা মহিলার চরিত্রে অভিনয় করছেন মানালি। প্রথমবার এই ধরণের চরিত্রে দেখা যাবে তাঁকে। লকডাউনের টানপোড়েনের গল্প উঠে আসবে ছবিতে। মানালি অভিনীত চরিত্রেন নাম অনুরাধা। অত্যন্ত পরিণত, এক অন্তঃসত্ত্বা এক নারীর এই চরিত্র। ছবির সম্পূর্ণ গল্প জুড়ে রয়েছে জীবনের এক অনন্য কাহিনি। চরিত্রের জন্য বাড়তি পরিশ্রম করেছেন অভিনেত্রী। কারণ প্রেগন্যান্ট অবস্থায় হাঁটা, বসা সব কিছুই অন্য রকমের হয় নারীদের।

ব্যক্তিগত সম্পর্কে মানালি–অভিমন্যু স্বামী-স্ত্রী। কিন্তু ফ্লোরে সম্পূর্ণ পেশাদারিত্ব সম্পর্ক বজায় রেখে চলেন তাঁরা। মানালির কথায়, চরিত্রের জন্য প্রস্তুতির জন্য সম্পূর্ণ ক্রেডিট পরিচালক অভিমন্যুকে দিতে চান তিনি। তাঁকে এবং ওমকে স্ক্রিপ্ট রিডিংয়ের ব্রিফিং থেকে বডি ল্যাঙ্গুয়েজ সবেতেই বুঝিয়ে দিয়েছিলেন তিনি। 

ছবিতে আরও অভিনয় করছেন সোহম চক্রবর্তী, রাজনন্দিনী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আদৃত প্রমুখ। যদিও ছবির মুক্তির দিনক্ষণ এখনও কিছু জানানো হয়নি। তবে খবর, সব কিছু ঠিকঠাক থাকলে চলতি মাসেই মুক্তি পেতে পারে এই ছবি।

 

বন্ধ করুন