বাংলা নিউজ > বায়োস্কোপ > তেলেঙ্গনার সুন্দরী, মানসা বারাণসীর মাথায় উঠল মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-র তাজ
মানসা বারাণসী জিতে নিলেন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মানসা বারাণসী জিতে নিলেন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

তেলেঙ্গনার সুন্দরী, মানসা বারাণসীর মাথায় উঠল মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-র তাজ

  • পেশায় ইঞ্জিনিয়ার মানসা জিতে নিলেন দেশের সবচেয়ে নামজাদা সৌন্দর্য প্রতিযোগিতা। 

তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানসা বারাণসীর মাথায় উঠল VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০-এর মুকুট। বুধবার মুম্বইয়ে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে দিয়ে বেছে নেওয়া হল দেশের সেরা তিন সুন্দরীকে। যাঁরা আন্তর্জাতিক মঞ্চে সৌন্দর্য প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন। এদিন হরিয়ানার মেয়ে মনিকা শেওকান্দ-এর মাথায় উঠেছে VLCC ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০-র তাজ, অপরদিকে উত্তর প্রদেশের মান্যা সিংয়ের ঝুলিতে গিয়েছে VLCC ফেমিনা মিস ইন্ডিয়ার রানার-আপের খেতাব। 

দেশের সেরা তিন সুন্দরীকে বেছে নিলেন, নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট এবং বিখ্যাত ফ্যাশন ডিজাইনার জুটি ফাল্গুনি ও শেন পিকক। শুধু সৌন্দর্য নয়, নিজেদের বুদ্ধিমত্তা দিয়েও বিচারকদের মন জিততে হয় এই সুন্দরীদের। অনুষ্ঠানের একগুচ্ছ ছবি মিস ইন্ডিয়া প্ল্যাটফর্মের অফিসিয়্যাল সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ভাগ করে নেওয়া হয়েছে।  

রাজ্যস্তরে প্রতিযোগিতা জিতে জাতীয় প্ল্যাটফর্মে নিজের রাজ্যের প্রতিনিধিত্ব করেন প্রতিযোগিরা। সেখানে নামীদামী ব্যক্তিত্বরা তাঁদের গ্রুমিংয়ের দায়িত্বে থাকেন। মিস ইন্ডিয়ার খেতাব জয়ের পর দেশের হয়ে আন্তর্জাতিক মঞ্চে নাম উজ্জ্বল করবার সুযোগ পান এই সুন্দরীরা। করোনার জেরে এবছর বেশ কয়েক মাস পিছিয়ে গিয়েছে এই প্রতিযোগিতা। ২০২০ সালে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে পারেনি। এখনও ঘোষিত হয়নি মিস ওয়ার্ল্ড ২০২০-র তারিখ, তবে প্রতিযোগিতার ৭০তম আসরে জামাইকার সুন্দরী টোনি-অ্যান সিং-এর উত্তরসূরীর খোঁজ করা হবে। 

উল্লেখ্য, ২০১৯ সালের মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন সুমন রাও। সেই বছর ডিসেম্বরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়  তৃতীয় স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হয় ভারত সুন্দরীকে। ২০১৭ সালে শেষ বার মিস ওয়ার্ল্ড শিরোপা জয় করেছিলেন ভারতীয় সুন্দরী মানুষী চিল্লার। তার ১৭ বছর আগে ২০০০ সালে মিস ওয়ার্ল্ড নির্বাচিত হয়েছিলেন ভারতের প্রিয়াঙ্কা চোপড়া। 

বন্ধ করুন