বাংলা নিউজ > বায়োস্কোপ > Manashi-Sourav: ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী!

Manashi-Sourav: ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী!

সৌরভের নামে নালিশ ঠুকলেন মানসী 

Manashi-Sourav:  ইন্ডাস্ট্রির ‘দাদা’কে একমাত্র তিনিই ভাই বানিয়েছেন। সৌরভের সঙ্গে মানসী সিনহার খুনসুটির সম্পর্ক কারুর অজানা নয়। এবার সৌরভক ‘পাজি, বদ’ বলে বসলেন অভিনেত্রী। 

‘সৌরভ অত্যন্ত খারাপ একটি ছেলে। অত্যন্ত পাজি!’ হ্যাঁ, এমন কথাই বলতে শোনা গেল অভিনেত্রী মানসী সিনহাকে। মানে রাঙা বউ ধারাবাহিকের বেলা। সিরিয়াল শেষ হওয়ার আপাতত হাতে কাজ নেই মানসীর, তাঁর পরিচালিত ছবি মুক্তির আগেই বিতর্কে! এর মাঝেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে বেফাঁস অভিনেত্রী। 

আরও পড়ুন-পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

আট থেকে আশি, বাঙালির প্রিয় পাত্র সৌরভ গঙ্গোপাধ্যায়। দাদাকে চোখে হারান সকলে। তাহলে হঠাৎ মানসীর মুখে এমন কথা কেন? কারণও খোলসা করেছেন তিনি নিজেই। যা শুনলে চমকে উঠবেন। সৌরভের সঙ্গে মানসীর সমীরকরণ দিদি আর ভাইয়ের। সৌরভ অন্য সবার 'দাদা' কিন্তু মানসীর ‘ভাই’। বয়সে ২ বছরের ছোট সৌরভকে তাই তুই সম্বোধন করেন তিনি। দীর্ঘদিনের আলাপ। একবার দাদাগিরির মঞ্চে মানসীর বুটিক নিয়ে আলটপকা মন্তব্য করেছিলেন সৌরভ। সেই নিয়েই যত বিপত্তি! 

সম্প্রতি আনন্দবাজার অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভের প্রসঙ্গ উঠতেই তিনি বলেন, ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা। সে আমাকে দাদাগিরিতে বলল কি আমি আমার বুটিকর শাড়ি নিজে পরে বিক্রি করি। এমন বদ। তারপর কোভিড এল, বুটিক উঠে এল। পরের বার ফের দাদাগিরিতে গেলাম, বলে তোমার বুটিক কী হল? বললাম, তোর জন্য আমার বুটিক উঠে গেছে। তুই বসেছিল সারাক্ষণ পরা শাড়ি আমি বেচি, লোকে আর কিনতে আসবে! বলে, সে কী কথা! এ কী বদনাম দিচ্ছো তুমি আমায়।' এরপর হেসে ফেলেন অভিনেত্রী। বলেন, ‘খুব ভালো ছেলে। যেখানেই দেখা হোক দিদি বলে এসে জড়িয়ে ধরে। খুব আন্তরিক’। 

 মহারাজের আন্তরিকতায় মুগ্ধ অভিনেত্রী। যোগ করেন, ইন্ডাস্ট্রিতে বোধহয় একমাত্র তিনিই সৌরভকে দাদা নয়, তুই বলে সম্বোধন করেন। প্রথম আলাপেই মানসী সেই বোঝাপড়াটা সেরে নিয়েছিলেন। জানিয়েছেন, বয়সে ছোট সৌরভকে কোনওভাবেই দাদা বলতে পারবেন না। সায় দিয়ে মহারাজ বলছিলেন, ‘একদম আজ থেকে তুমি আমার দিদি, আমি তোমার ভাই’। 

অভিনেত্রী আফসোসের সুরে জানিয়েছেন, আপতত হাতে কাজ নেই তাঁর। রাঙা বউ শেষ হওয়ার পর কোনও অফাস আসেনি। হয়ত ইন্ডাস্ট্রির এখন তাঁকে প্রয়োজন নেই। এমনটা চলতে থাকলে আগামী কয়েকমাসে অর্থনৈতিক ভারসাম্যের অভাব ঘটবে জীবনে, আশঙ্কা তাঁর। তবে থেমে থাকতে শেখেননি মানসী। আগামিতে কবিতা শেখানোর পরিকল্পনা রয়েছে তাঁর। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.