বাংলা নিউজ > বায়োস্কোপ > Manasi Sinha: পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে?

Manasi Sinha: পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে?

পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী

Manasi Sinha: পরিচালনার পর আবার অভিনয়ে ফিরলেন মানসী সিনহা। এবার অভিনেত্রীকে দেখা যাবে কোন ছবিতে?

পরিচালনার পর আবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন মানসী সিনহা। সদ্যই মুক্তি পেয়েছে তাঁর পরিচালিত ছবি এটা আমাদের গল্প। এবার জানা গেল মানসী সিনহাকে আবার সিনেমায় দেখা যেতে চলেছে। তাও ভূতের ছবিতে।

আরও পড়ুন: 'বিজেপির কালচার...' প্রথম ভোট - পরীক্ষায় রেগে অগ্নিশর্মা রচনা, কেন? গোটা দিন কাটালেন কীভাবে?

আরও পড়ুন: প্রথমবার রান্নাঘরে ঢুকেই কেলেঙ্কারি বাঁধান ঋদ্ধিমা! গৌরব বললেন, 'পারলে একটা লাঠি দিয়ে...'

ভূতের ছবিতে মানসী

জুনায়েদ আলাভির ভূতের ছবিতে থাকবেন মানসী সিনহা। এই ছবির নাম টেরর টেলস। জানা গিয়েছে এই ছবিতে মানসী সিনহাকে শিক্ষিকার চরিত্রে দেখা যাবে। জানা গিয়েছে এই ছবিতে তাঁকে যে রূপে দেখা যাবে তার আগে তিনি এমন কোনও ছবিতে কাজ করেননি।

আরও পড়ুন: মা হতে চলেছেন ক্যাটরিনা? লন্ডন ট্রিপের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হইচই! ব্যাপারটা কী?

আরও পড়ুন: 'ঠিক এতটুকু কনফিডেন্স চাই...' দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন নেটপাড়া

এই ছবিতে হলিউডের দ্য ওয়াকিং ডেড খ্যাত অভিনেতা চার্লি সোলিসকেও দেখা যাবে। বীরভূমের একাধিক জায়গায় এই ছবির শ্যুটিং করা হবে।

মানসী সিনহার পরিচালিত ছবি

এটা আমাদের গল্প ছবিটি মানসী সিনহার প্রথম পরিচালিত ছবি। এই ছবির হাত ধরেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে শাশ্বত চট্টোপাধ্যায় এবং অপরাজিতা আঢ্যকে। এছাড়াও অন্যান্য চরিত্রে আছেন খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, আর্য দাশগুপ্ত প্রমুখ।

আরও পড়ুন: কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

আরও পড়ুন: 'কী দুর্ধর্ষ একটা সফর...', মিস ইউনিভার্স খেতাব জয়ের তিন দশক পার, নস্টালজিয়ায় ভাসলেন সুস্মিতা

মানসী সিনহা বহুদিন ধরে নাটক করে আসছেন। টিভিতে কাজ করেছেন বহু বছর। বড় পর্দাতেও দাপিয়ে অভিনয় করেছেন তিনি। এবার নতুন চরিত্রে নতুন ভাবে দেখা যাবে এই ছবিতে।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Afghanistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.