বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandaar: নিজের পরিচালনায় আর অভিনয় করবেন না, সাফ কথা অনির্বাণের
প্রথমবার পরিচালনায় অনির্বাণ
প্রথমবার পরিচালনায় অনির্বাণ

Mandaar: নিজের পরিচালনায় আর অভিনয় করবেন না, সাফ কথা অনির্বাণের

  • পরিচালক হিসেবে প্রথম কাজ অনির্বাণ ভট্টাচার্যের। ১৯ নভেম্বর ‘হইচই’তে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। 

সদ্য মুক্তি পেয়েছে অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ছবি ‘মন্দার’এর ট্রেলার। ১৯ নভেম্বর ‘হইচই’তে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ। লোভ-লালসা- প্রতিহিংসা, ক্ষমতা দখলের লড়াই, যৌনতা সব নিয়ে তৈরি এই ছবি। শেক্সপিয়ারের উপন্যাস ‘ম্যাকবেথ’-কেই নিজের মতো করে ভেঙেচুড়ে নিয়েছেন অনির্বাণ। মানুষের আদিম প্রবৃত্তিগুলোই আরও স্পষ্টভাবে ফুটে উঠবে মন্দারে। 

ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘মন্দার’-এর গোটা টিম। পরিচালক হিসেবে প্রথম কাজ অনির্বাণ ভট্টাচার্যের। পরিচালক হিসেবে কাজ করার বহুদিনের ইচ্ছে ছিল অভিনেতার। ট্রেলার লঞ্চের দিন অনির্বাণ জানান, মহেন্দ্র সোনির জন্যে তাঁর এই ইচ্ছেপূরণ হয়েছে। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, অভিনেতা ও পরিচালক হিসেবে দায়িত্ব একসঙ্গে কখনও কাঁধে নেবেন না। এই ওয়েব সিরিজে এক পুলিশ অফিসারে চরিত্রে দেখা যাবে অনির্বাণকে। 

অনির্বাণ বলেন, ‘আসলে পরিচালকের মাথায় অনেক কিছু চিন্তা থাকে একসঙ্গে অনেকগুলো দিকে নজর রাখতে হয়।’ সেই কারণেই আর কোনও দিন পরিচালনা ও অভিনয়ের কাজ একসঙ্গে করতে চান না বলে জানিয়েছেন তিনি। 

‘কালের কোলে কপাল ফেরে; কেউ রাজা, কেউ রাজার বাপ…’ এই লাইন দিয়েই শুরু হয়েছে ট্রেলার! পরতে পরতে রহস্য আর নাটকীয়তা! ‘মন্দার’ সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সরকার। সোহিনীর অনমনীয়তা, চেহারার কাঠিন্য, চোখে-মুখের লালসা ও যৌন চাহিদা ভরা চাহুনি বুঝিয়ে দিয়েছে তিনিই তুরুপের তাস। যদিও সোহিনীর সাথে কড়া টক্কর দিয়ে গিয়েছেন দেবাশিস মণ্ডল।

 

 

বন্ধ করুন