বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: জোর করে গর্ভপাত করিয়েছিল নামী পরিচালক! কার কথা বললেন মন্দনা? চোখে জল কঙ্গনার

Lock Upp: জোর করে গর্ভপাত করিয়েছিল নামী পরিচালক! কার কথা বললেন মন্দনা? চোখে জল কঙ্গনার

বিস্ফোরক মন্দনা

দু'জনে মিলেই সন্তানের পরিকল্পনা করেছিলেন, তবে শেষ মুহূর্তে মুখ ঘুরিয়ে নেয় সহবাস সঙ্গী। বাধ্য হয়ে গর্ভপাত করান মন্দনা। 

কঙ্গনার রিয়ালিটি শো ‘লক-আপ’ নিয়ে বিতর্ক থামছে না। প্রতিদিনই নিত্যনতুন বোমা ফাটছে এই রিয়ালিটি শো-এর মঞ্চে। শনিবারই জানা গিয়েছিল মুনাওয়ার ফারুকি বিবাহিত, তাঁর এক পুত্র সন্তানও রয়েছে। ‘লক আপ’-এর রবিবারের এপিসোডে মন্দনা করিমি ফের নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন যে সোশ্যাল মিডিয়ায় চর্চা থামছে না।

কঙ্গনার কয়েদ-খানায় টিকতে গেলে নিজের জীবনের সবচেয়ে কঠিন এবং কালো অধ্যায়ের কথা জানাতে হয় প্রকাশ্যে। এভিকশন এড়াতে মন্দনা এদিন ক্যামেরার সামনে বললেন তাঁর গোপন সম্পর্ক এবং তার ভয়ঙ্কর পরিণতির কথা। এই মডেল তথা অভিনেত্রী জানান, করোনা আবহে কোনও এক বলিউডে এক নামজাদা পরিচালকের সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন তিনি। স্বামী-স্ত্রীর মতোই দিন কাটাতেন দু’জনে।

জন্মসূত্রে ইরানি মন্দনা এদিন বলেন, প্রাক্তন স্বামী গৌরব গুপ্তার সঙ্গে বিচ্ছেদের পর খুব কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। তখনই ওই পরিচালকের সঙ্গে সম্পর্কে জড়ান। তবে পরিচালকের নাম মুখে আনেননি নায়িকা। তবে ‘ভাগ জনি’ নায়িকা বলেন ‘ওই পরিচালক মুখে সবসময় নারীশক্তি এবং নারীদের স্বাধিকারের বুলি আওড়ায়, অনেকের চোখে সে আইডল’।

সম্পর্কে থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েন মন্দনা। যদিও প্রেগন্যান্সির পরিকল্পনা করেছিলেন দুজনেই। তবে বাস্তবে মন্দনা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বেঁকে বসে পরিচালক প্রেমিক। জানিয়ে দেয়, ‘ ফের বাবা হওয়ার জন্য আমি তৈরি নই, তুমি ৩৩ বছর বয়সে এত জলদি গর্ভবতী হয়ে যাবে বুঝতে পারিনি’। অভিনেত্রী কান্না চেপে বলেন, ‘তখন নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। আমার নিজের বাড়ি বলেও কিছু ছিল না। গৌরবের সঙ্গে আইনি বিচ্ছেদও হয়নি তখন। প্রেমিক সন্তানকে মেনে নিতে রাজি ছিল না, আমার আর কোনও উপায় ছিল না গর্ভপাত করানো ছাড়া’।

মন্দনার এই কথা শুনে চুপ হয়ে যায় সব্বাই। নীরবতা ভেঙে কঙ্গনা বলেন, ‘সন্তানকে তুমি রাখতে পারতে’। জবাবে মন্দনা করিমি পালটা জানান, সহবাস সঙ্গীর মানসম্মান নিয়ে টানাটানি হোক এমনটা চাননি তিনি। সেই সঙ্গে বিখ্যাত বাবার সন্তান হয়েও পিতৃপরিচয় ছাড়া সন্তান বড় হোক এমনটা চাননি মন্দনা, তাই গর্ভপাতের সিদ্ধান্ত।

 

বায়োস্কোপ খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.