বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজ কৌশলের মৃত্যুতে শোকস্তব্ধ মন্দিরা, পরিবর্তন করলেন ইনস্টা প্রোফাইল পিকচার!
মন্দিরা, দুই ছেলে-মেয়ের সঙ্গে রাজ কৌশল
মন্দিরা, দুই ছেলে-মেয়ের সঙ্গে রাজ কৌশল

রাজ কৌশলের মৃত্যুতে শোকস্তব্ধ মন্দিরা, পরিবর্তন করলেন ইনস্টা প্রোফাইল পিকচার!

  • শনিবার রাজের স্মরণসভার আয়োজন করা হয় দম্পতির মুম্বইয়ের বাড়িতে।

স্বামী তথা পরিচালক রাজ কৌশলকে শ্রদ্ধা জানাতে ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলের ছবি পরিবর্তন করলেন অভিনেত্রী তথা টেলিভিশন সঞ্চালিকা মন্দিরা বেদী। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। শোকের প্রতীকী হিসাবে তিনি তাঁর প্রোফাইল ছবি কালো রেখেছেন।

গত বুধবার ভোর সাড়ে ৪টে নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান মন্দিরা বেদীর স্বামী রাজ কৌশল। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা।

মন্দিরার ইনস্টাগ্রাম প্রোফাইল ছবি
মন্দিরার ইনস্টাগ্রাম প্রোফাইল ছবি

শনিবার মন্দিরার মুম্বইয়ের বাড়িতে রাজের স্মরণসভার আয়োজন করা হয়। সেখানে রাজের পরিবার, বাবা-মা, দুই সন্তান, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরা হাজির ছিলেন। হাজির ছিলেন মৌনী রায়, বিদ্যা মালাবাড়ের মতো ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠরা।

রাজের শেষকৃত্য সম্পন্ন হয় মন্দিরার হাতে। সেই সময় মন্দিরার পোশাক নিয়ে ট্রোল করেন একাংশ নেটিজেন। 'নীতি পুলিশ'-দের ক্ষোভের কারণ স্বামীর শেষকৃত্য একজন স্ত্রী কীভাবে এই ধরণের পোশাক করতে পারেন! মন্দিরা র 'দোষ' স্বামীর শেষকৃত্যে করার সময় তাঁর পরনে ছিল সাদা টি-শার্ট এবং জিনস। 

সেই 'নীতি পুলিশ'-দের একহাত নিলেন প্রখ্যাত বলি-গায়িকা সোনা মহাপাত্র। চাঁচাছোলা ভাষায় গায়িকার টুইট, 'এই পরিস্থিতিতেও কেউ কেউ প্রশ্ন তুলছে যে স্বামীর শেষকৃত্য কীভাবে মন্দিরা করতে পারেন কিংবা সেই সময়ে তাঁর পরা পোশাক নিয়ে। সেইসব মানুষদের নিয়ে আমরা মোটেই অবাক হইনি। কারণ কে না জানে এই জগতে অন্য অনেককিছুর থেকে বেশি নির্বুদ্ধিতা হার ঢের বেশি!'

টেলিভিশ হোস্ট মিনি মাথুরের মন্তব্য, একজন শোকার্ত মহিলা তাঁর স্বামীর শেষকৃত্যে কী পোশাক পরেছেন, সেসব নিয়েও মানুষ ট্রোল করছেন! দেখেই অস্বস্তি বোধ হচ্ছে। অভিনেত্রী শ্বেতা তিওয়ারি এবং মুক্তি মোহনকেও মন্দিরাকে নিয়ে ট্রোলের বিরুদ্ধে সরব হতে দেখা গেছে।

কপি রাইটার হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন রাজ। পেয়ার মে কাভি কাভি, শাদি কা লাড্ডু, অ্যান্টনি কৌন হ্যায়-র মতো ছবি পরিচালনা করেছেন রাজ। মুকুল আনন্দ, সুভাষ ঘাই-এর মতো পরিচালকদের সহকারী হিসেবেও কাজ করেছেন। ১৯৯৮ সালে খুলেছিলেন নিজের বিজ্ঞাপন প্রযোজনা সংস্থা। ৮০০-র বেশি বিজ্ঞাপন তৈরি করেছেন নিজের পরিচালনায়।

 

 

বন্ধ করুন