বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandira Bedi: ‘ছেলে-মেয়ের জন্যই বেঁচে আছি’, স্বামী রাজের মৃত্যুর পর যেভাবে কাটছে মন্দিরার জীবন
মন্দিরা বেদি। 
মন্দিরা বেদি। 

Mandira Bedi: ‘ছেলে-মেয়ের জন্যই বেঁচে আছি’, স্বামী রাজের মৃত্যুর পর যেভাবে কাটছে মন্দিরার জীবন

  • ৩০ জুন ভোররাতে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের প্রখ্যাত পরিচালক-প্রযোজক রাজ কৌশল।

২০২১ সালের জুন মাসের এক সকালে খবর আসে আকষ্মিক হৃদরোগে মৃত্যু হয়েছে মন্দিরা বেদির স্বামী রাজ কৌশলের। রাজ-মন্দিরার প্রেমের গল্পের যে এমন পরিণতি হবে তা মনে হয় ভাবেননি কেউ! স্বামীর এভাবে চলে যাওয়ায় স্বভাবতই ভেঙে পড়েছিলেন মন্দিরা। যদিও নিজের হাতে রাজের সমস্ত পরলৌকিক কাজ করেছিলেন। 

সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআিইকে দেওয়া এক সাক্ষাৎকারে স্বামীর মৃত্যুর পর কেমন কাটছে টাঁর জীবন সেই নিয়ে কথা বলেন মন্দিরা। জানান, ‘আমার অনুপ্রেরণা এখন আমার দুই সন্তান। আমি যা করছি, ওদের জন্যই করছি। ওরাই মূল কারণ আমার এভাবে এগিয়ে যাওয়ার, আমার বেঁচে থাকার, আরও ভালো কাজ করার। ওদের জন্যই আমি সাহস পেয়েছি, শক্তি পেয়েছি। ওদের জন্যই আমি একজন ভালো অভিভাবক হতে চাই।’

মন্দিরা ও রাজের দুই সন্তান। বড় ছেল বীরের বয়স ১০ বছর। ছোট মেয়ে তারা। তারাকে দত্তক নেন মন্দিরা ও রাজ। তারার এখন বয়স মাত্র ৫ বছর। ১৯৯৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন মন্দিরা বেদি ও রাজ কৌশল। ২০১১ সলে জন্ম হয় বীরের। ২০২০ সালে তাদের বাড়িতে আসে তারা।

৩০ জুন ভোররাতে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের প্রখ্যাত পরিচালক-প্রযোজক রাজ কৌশল। মন্দিরা বেদীর সঙ্গে সুখী দাম্পত্যের কথা বহুবার বহু সাক্ষাৎকারে জানিয়েছিলেন নিজের মুখে। এই তারকা জুটির কাছের বন্ধুরা প্রয়াই তাঁদের সঙ্গে মজা করে জানতে চাইতেন, ‘একে অপরের থেকে এতটা আলাদা হয়েও কীভাবে একসঙ্গে এত সুখে আছেন?’ এখন নতুনভাবে জীবন শুরু করছেন ২৫ বছরের সঙ্গীর চলে যাওয়ার পর।

বন্ধ করুন