বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই ছেলে মেয়েকে নিয়ে রাখি উদযাপন মাতলেন মন্দিরা, রইল মন ভাল করা ছবি
মন্দিরার রাখি..
মন্দিরার রাখি..

দুই ছেলে মেয়েকে নিয়ে রাখি উদযাপন মাতলেন মন্দিরা, রইল মন ভাল করা ছবি

  • রাজের শোক সামলে দিন কয়ের আগেই কাজে ফিরেছেন মন্দিরা।

ছেলেমেয়ের সঙ্গে রাখির উদযাপন মাতলেন অভিনেত্রী সঞ্চালিকা মন্দিরা বেদী। রবিবার দেশজুড়ে পালিত হয়েছে রাখি উৎসব। ছেলে বীর এবং মেয়ে তারার সঙ্গে রাখির দিন সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেন মন্দিরা। তিনজনকে এদিন ট্র্যাডিশনাল পোশাকে দেখা গেছে। 

দেখুন সেই ছবি-

ছবিতে তিনজনকে হাসিখুশি মেজাজে দেখা গেছে। ছোট বোন তারার হাতে রাখি পরেছে দাদা বীর। এরপর ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন তাঁরা। নীল-গোলাপি পোশাকে দেখা যায় তারাকে। অন্যদিকে দুধ সাদা আউটফিটে ধরা দেন বীর। মন্দিরাকে গোলাপি চিকনকারি কুর্তা এবং কপালে লাল গোল বিন্দিতে খুব সুন্দর দেখাচ্ছে। ছবি পোস্ট করে ক্যাপশনে মন্দিরা লিখেছেন, ‘আমাদের সকলের তরফ থেকে তোমাদের জানাই শুভ রাখি’।

গত ৩০ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পরিচালক রাজ কৌশল। স্বামীকে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে দিন কয়েক আ ছবি পোস্ট করেন মন্দিরা। এখনও রাজের স্মৃতি থেকে বেরিয়ে আসা সম্ভব হয়নি মন্দিরার। এরই মধ্যে কাজে ফিরেছেন তিনি। রাজের মৃত্যুর দু'মাস পর কাজে ফেরেন তিনি।

স্বামীকে জন্মবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, ‘১৫ অগস্ট আমরা সব সময় সেলিব্রেট করতাম। স্বাধীনতা দিবস এবং রাজের জন্মদিন। শুভ জন্মদিন রাজি…। আমরা তোমাকে মিস করছি। আশা করি তুমি আমাদের দেখছো এবং সব সময় আমাদের সঙ্গে আছো, যেমন আগেও থাকতে। এ শূন্যতা পূর্ণ হওয়ার নয়। আশা করছি তুমি ভাল জায়গায় রয়েছো। শান্তি এবং ভালবাসা ঘিরে রয়েছে তোমাকে।’

 

 

বন্ধ করুন