বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজের মৃত্যুর পর প্রথমবার জনসমক্ষে মন্দিরা, ভালবাসা জানালেন অনুরাগীরা
মন্দিরা-রাজ (ছবি ইনস্টাগ্রাম)
মন্দিরা-রাজ (ছবি ইনস্টাগ্রাম)

রাজের মৃত্যুর পর প্রথমবার জনসমক্ষে মন্দিরা, ভালবাসা জানালেন অনুরাগীরা

  • স্বামীর মৃত্যুর পর প্রথমবার লেন্সবন্দি মন্দিরা।

পরিচালক স্বামী রাজ কৌশলের মৃত্যুর পর ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন অভিনেত্রী তথা সঞ্চালিকা মন্দিরা বেদী। রবিবার সকালে মুম্বইয়ের রাস্তায় প্রাতঃভ্রমণে বেরিয়ে ছিলেন তিনি। তখনই পাপারাৎজিদের লেন্সবন্দি হন। পরনে ছিল কালো রঙের ট্যাঙ্ক টপ এবং ধূসর রঙের জিম প্যান্ট। করোনা সতর্কতায় মুখে ছিল মাস্ক। সঙ্গে তাঁর মা-কে ও দেখা যায়।

স্বামী রাজের মৃত্যুর পর প্রথমবার জনসমক্ষে ধরা দেন মন্দিরা। এর আগে রাজ কৌশলের মৃত্যুর পাঁচ দিন পর সোশ্যাল মিডিয়ায় প্রথম বার পোস্ট করতে দেখা যায় তাঁকে। রাজের সঙ্গে তিনটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। স্বামীর সঙ্গে কাটানো রঙিন মুহূর্ত ভাগ করে নেন সকলের সঙ্গে। দুজনের মুখে একগাল হাসি। হাতে ওয়াইনের গ্লাস। সুখের, আনন্দের মহূর্তগুলো এখনো যে তাঁর কাছে তরতাজা। ক্যাপশনে এক ভগ্ন হৃদয় ইমোজিতেই বুঝিয়ে দিয়েছেন অনেক কিছু।

মন্দিরাকে দেখে আবেগঘন হয়ে পড়েন অনুরাগীরা। তাঁকে শক্ত হতে এবং ভালবাসা জানাতে দেখা যায় তাঁদের।

গত ৩০ জুন ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত পরিচালক রাজ কৌশল। মন্দিরা এবং রাজের দুই ছেলে মেয়ে আছে, বীর এবং তারা। পিতৃতন্ত্রের অনুশাসন ভেঙে স্বামীর মৃতদেহ কাঁধে তুলে নিয়েছিলেন মন্দিরা। স্বামীর মুখাগ্নি করেছিলেন তিনি নিজেই। শোকে বিহ্ববল অভিনেত্রীকে শক্ত হাতে পরিস্থিতির সঙ্গে যুঝতে দেখা যায়।

 

 

বন্ধ করুন