বাংলা নিউজ > বায়োস্কোপ > Mangalamayee Maa Sitala: এক ধাক্কায় গল্প এগোল ১২ বছর, এবার ‘মঙ্গলময়ী মা শীতলা’র মহিমা শোনাতে আসছেন ‘তুঁতে’ দীপান্বিতা

Mangalamayee Maa Sitala: এক ধাক্কায় গল্প এগোল ১২ বছর, এবার ‘মঙ্গলময়ী মা শীতলা’র মহিমা শোনাতে আসছেন ‘তুঁতে’ দীপান্বিতা

এবার ‘মঙ্গলময়ী মা শীতলা’র মহিমা শোনাতে আসছেন ‘তুঁতে’ দীপান্বিতা

Mangalamayee Maa Sitala: মঙ্গলময়ী মা শীতলার গল্প হুড়মুড় করে এগিয়ে গেল ১২ বছর। এবার মা শীতলার চরিত্রে দেখা যাবে দীপান্বিতা রক্ষিত।

টিভিতে আজকাল অনেক সময়ই দেব দেবীদের নিয়ে ধারাবাহিক সম্প্রচার করা হয়ে থাকে। আর তেমনই একটি শো হল মঙ্গলময়ী মা শীতলা। তবে এবার এই ধারাবাহিকের গল্পে অনেকটা পরিবর্তন আসতে চলেছে। এক ধাক্কায় গল্প প্রায় ১২ বছর এগিয়ে যাবে।

মঙ্গলময়ী মা শীতলার গল্পের মোড়

এতদিন ধরে এই ধারাবাহিকে মা শীতলার ছোটবেলার গল্প দেখানো দেখানো হয়েছে। এবার গল্পে উঠে আসবে মা শীতলার বড় বেলার গল্প এবং তাঁর মহিমার কথা। এতদিন মা শীতলার ছোটবেলার চরিত্রে চাইল্ড অ্যাক্টর শুভশ্রী চক্রবর্তীকে দেখা গিয়েছিল। সে তার নিজের কাঁধে গোটা মেগাকে বহন করে এগিয়ে নিয়ে গিয়েছে। তবে এবার সেই দায়িত্ব থেকে অব্যাহতি পাবে সে। এবার তার জায়গায় মা শীতলা হয়ে আসছেন তুঁতে ওরফে দীপান্বিতা রক্ষিত।

আরও পড়ুন: শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে নিজেকে এবার বদলাবে প্রতীক্ষা?

দীপান্বিতা রক্ষিতকে শেষবার তুঁতে ধারাবাহিকে দেখা গিয়েছিল। স্টার জলসার এই মেগায় তাঁর সঙ্গে ছিলেন সৈয়দ আরেফিন। এর আগে তিনি খুকুমণি হোম ডেলিভারি, সাঁঝের বাতি ইত্যাদি ধারাবাহিকেও কাজ করেছেন। তবে এবার সেসব ছেড়ে তিনি মঙ্গলময়ী মা শীতলা হয়ে ওঠার প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

এই প্রথমবার দীপান্বিতাকে কোনও মাইথোলজিক্যাল চরিত্রে দেখা যাবে। তবে মহালয়ার সময় দেবী দুর্গার বিভিন্ন চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। কিন্তু কোনও ধারাবাহিকে এই প্রথম কোনও দেবী হয়ে ধরা দেবেন তিনি। এই চরিত্রের বিষয়ে দীপান্বিতা জানান, 'মা শীতলার চরিত্রে অভিনয় করা আমার একেবারে অন্যরকম অভিজ্ঞতা হতে চলেছে কারণ এমন চরিত্রে এই প্রথমবার আমি কাজ করতে চলেছি। আমি এতদিন মা শীতলার বিষয়ে বা তাঁর মহিমার বিষয়ে তেমন কিছু জানতাম না। তাই সম্পূর্ণ ভাবে আমার পরিচালকের উপর ভরসা রেখেছি এই চরিত্র ফুটিয়ে তোলার জন্য।'

আরও পড়ুন: দ্বিতীয় হানিমুনে গিয়েই বরকে চমক শ্রুতির, মেঘালয়ের নদীতে ভেসে স্বর্ণেন্দুকে শোনালেন কোন গান?

আরও পড়ুন: কেকেআরের বোলিংয়ে কুপোকাত হায়দরাবাদ, উচ্ছ্বাসে ফেটে পড়লেন সুহানা গম্ভীর, ছেলেকে জাপটে আদর শাহরুখের

কী দেখানো হচ্ছে মঙ্গলময়ী মা শীতলা ধারাবাহিকে?

বর্তমানে মঙ্গলময়ী মা শীতলা ধারাবাহিকে দেখানো হচ্ছে যে তাঁদের গ্রামবাসীরা জানে না যে দেবী তাঁদের গ্রামে এসেছে মানুষ হিসেবে। এই গ্রামের লোকজনরা শিব পুজো করেন। কিন্তু শীতলা দেবী মহামায়ার পুজো শুরু করে। এবার ধীরে ধীরে গ্রামের লোকজন শীতলার মধ্যে বিশেষ বিশেষ কিছু গুণ লক্ষ্য করা শুরু করেছে। এবার দেখার পালা সেখানে কী ঘটতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

সন্টারিং মানে জানেন? কেন পালন করা হয় বিশ্ব সান্টারিং দিবস? ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল রাতের তাপমাত্রা রেকর্ড গড়ছে বহু রাজ্যে! বুধের বাংলায় বৃষ্টির পূর্বাভাস কী? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ‘বিমানবন্দরে বিস্ফোরক লুকনো আছে, সবাই মরে যাবে’, দেশের ৪১ এয়ারপোর্টে হুমকি মেইল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল ঘূর্ণাবর্তের ফাঁড়া কাটল না! বাংলায় প্রবল ভারী বৃষ্টি চলবে, কোথায় আরও বেশি হবে? ‘অনুকূল’ পরিস্থিতি, বর্ষা আসছে অবশেষে, বৃষ্টি চলবে, ৫০ কিমিতে ঝড়, কবে গরম কমবে? তুরস্কের ‘মেসি’-র গোলে ঐতিহাসিক পয়েন্ট হাতছাড়া জর্জিয়ার, ভাঙলেন CR-র রেকর্ড ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.