বাংলা নিউজ > বায়োস্কোপ > Mango Time: শুধু খাচ্ছে না, গায়েও মাখছে! খুদে ইউভানের মিষ্টি ছবি ভাইরাল ইনস্টায়
আমের আঁটি হাতে ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)
আমের আঁটি হাতে ইউভান। (ছবি-ইনস্টাগ্রাম)

Mango Time: শুধু খাচ্ছে না, গায়েও মাখছে! খুদে ইউভানের মিষ্টি ছবি ভাইরাল ইনস্টায়

  • রাজ ও শুভশ্রী দু'জনেই শেয়ার করেছেন ইউভানের আম খাওয়ার ছবি। 

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে ইউভান আট মাসেই সেলেব্রিটি। সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি পোস্ট হওয়া মানেই তা নিমেষে ভাইরাল। রাজ ও শুভশ্রী দু'জনেই এই খুদে সঙ্গে নানা মজার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকে। যা মন জয় করে নেয় নেটিজেনদের। 

এবার ফলের রাজা আম দিয়ে সকলের মন জয় করলেন ইউভান। শুভশ্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে আম কেটে ধরিয়ে দেওয়া হয়েছে ইউভানের হাতে। আমের আটি হাতে নিয়ে খেলা করে চলেছে খুদে রাজ। সারা মুখে আর গায়ে আম মাখা। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘Mango season’। শুভশ্রীর পাশাপাশি রাজও শেয়ার করেছেন ইউভানের এই ছবি। সঙ্গে লিখেছেন, ‘এই দুষ্টু’।

২০২০ সালের ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীতে শুভশ্রী নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন। রাজশ্রী পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। গত বছর ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন শুভশ্রী। জন্মের পর থেকেই হামেশাই সোশ্যাল মিডিয়ায় ছেলের নানান লেন্সবন্দি মুহূর্ত তুলে ধরেন এই তারকা জুটি। অনুরাগীদের ভালোবাসা আর আর্শীবাদ নিয়েই বড় হয়ে উঠুক ইউভান, এমনটাই প্রার্থনা রাজ-শুভশ্রীর।

বন্ধ করুন