বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: কী ভাবে হাঁসের মতো হাঁটেন মালাইকা? হেঁটে দেখালেন বলি-অভিনেতা, দেখুন Video
মালাইকার নকল করলেন মণীশ।

Malaika Arora: কী ভাবে হাঁসের মতো হাঁটেন মালাইকা? হেঁটে দেখালেন বলি-অভিনেতা, দেখুন Video

  • সকাল সকাল পোষ্য ক্যাস্পারকে নিয়ে হাটঁতে বেরিয়েছিলেন মালাইকা। আর তখনই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন তিনি।

পোশাক থেকে শুরু করে প্রেম— তাঁর সব কিছু নিয়েই চর্চা বিস্তর। এ হেন মালাইকা অরোরা হাঁটার ধরন নিয়েও এক সময় কম সমালোচনা হয়নি।

সকাল সকাল পোষ্য ক্যাস্পারকে নিয়ে হাটঁতে বেরিয়েছিলেন মালাইকা। আর তখনই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন তিনি। গত বছর সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় চর্চা। মালাইকার হাঁটার ভঙ্গি দেখে তাঁকে নিয়ে ব্যঙ্গ করে নেটিজেনদের একাংশ। কেউ কেউ বলেন, তাঁর হাঁটাকে 'ডাক ওয়াক' আখ্যা দিয়েছিলেন। অর্থাৎ তাঁদের মতে, একটি হাঁসের হেঁটেচলে বেড়ানোর সঙ্গে মালাইকার হাঁটার সাদৃশ্য খুঁজে পাওয়া যায়।

সম্প্রতি এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মালাইকার সেই 'ডাক ওয়াক' নিয়ে মস্করা করলেন অভিনেতা মণীশ পাল। অর্জুন কাপুরের প্রেমিকাকে তাঁর প্রশ্ন, 'আপনি কখনও গল্ফ খেলেছেন'?', মালাইকার উত্তর, 'না'। এর পর মণীশ বললেন, 'গল্ফ কোর্টগুলি আপনার জন্য অপেক্ষা করছে যে কখন আপনি ওদের উপর দিয়ে হেঁটে যাবেন।' কথা শেষ করেই মালাইকার সেই বিখ্যাত হাঁটা নকল করলেন অভিনেতা। তাঁর কাণ্ড দেখে হেসে লুটোপুটি বরুণ ধবন, বিদ্যা বালন-সহ বাকি তারকারা।

এই প্রথম নয়। অতীতে 'দ্য কপিল শর্মা শো'-এ মালাইকার 'ডাক ওয়াক' নকল করে দেখিয়েছিলেন গীতা কাপুর।

(আরও পড়ুন: ‘পেটে কী এসব’, ছোট পোশাকে রাস্তায় আসতেই দেখা গেল স্ট্রেচ মার্কস, ট্রোলড মালাইকা)

১৯৯৮ সালে টেলিভিশনে ভিডিয়ো জকি হিসেবে নিজের কেরিয়ার শুরু করেন মালাইকা। 'দিল সে' ছবির 'ছাইয়া ছাইয়া'র পর খ্যাতির শীর্ষে পৌঁছন তিনি। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। 'দবং'-এর 'মুন্নি বদনাম', 'হাউজফুল ২'-এর 'আনারকলি ডিস্ক চলি'র মতো জনপ্রিয় গানগুলিতে দেখা যায় তাঁকে।

(আরও পড়ুন: অর্জুনের সঙ্গে প্রেম, তাও ইনস্টায় একমাত্র এই তারকাকেই অনুসরণ করেন মালাইকা)

বন্ধ করুন