বাংলা নিউজ > বায়োস্কোপ > Manike Mage Hithe: ভাইরাল গানের তালে নাচচ্ছেন অমিতাভ, সম্ভবপর করল নাতনি নভ্যা
মানিকে মাগে হিথে
মানিকে মাগে হিথে

Manike Mage Hithe: ভাইরাল গানের তালে নাচচ্ছেন অমিতাভ, সম্ভবপর করল নাতনি নভ্যা

  • নাতনির এডিট করা ভিডিয়ো শেয়ার করলেন দাদু অমিতাভ।

সম্প্রতি ‘মানিকে মাগে হিথে’ গানটি সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় হয়েছে। হু হু করে ভাইরাল হয়েছে সেই গানের ভিডিয়ো। এক মহিলা শিল্পীর কণ্ঠে এই গান দেদার বিকোচ্ছে নেটমাধ্যমে। গানের ভাষা বুঝতে না পারলেও সুরে মুগ্ধ হয়েছেন শ্রোতারা। কিন্তু গানে যে নারী কণ্ঠ রয়েছে, তাঁকে কি চেনেন?

শ্রীলঙ্কার জনপ্রিয় গায়িকা ইয়োহানি দ্য সিলভা। যাঁর গলায় শোনা যাচ্ছে ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গানটি। শ্রীলঙ্কার অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ইউটিউবার হিসেবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। একাধারে তিনি গায়িকা, লিরিসিস্ট এবং সংগীত প্রযোজকও বটে। নেটমাধ্যমে তাঁর অগাধ জনপ্রিয়তা। শ্রীলঙ্কায় তাঁকে র‌্যাপ প্রিন্স-ও বলা হয়।

অভিনেতা অমিতাভ বচ্চনের কালিয়া ছবির ‘জাহা তেরি ইয়ে নজর হ্যায়, মেরি যা মুঝে খাবার হ্যায়’ গানের সঙ্গে তাল মিলিয়ে ‘মানিকে মাগে হিথে’ মেলডি তৈরি করেছেন নাতনি নভ্যা নভেলি নন্দা। সে এই গানের বিরাট ভক্ত, সেকথা সামাজিক মাধ্যেম নিজেই জানিয়েছেন বিগ বি।

টুইট করে অভিনেতা অমিতাভ বচ্চন নিজের ছবির একটি ভিডিয়ো পোস্ট করেছেন। জানিয়েছেন, 'শ্রীলঙ্কার মানিকে মাগে হিথে গানটি এককথায় দুর্দান্ত। আমার জিনিয়াস নাতনি কালিয়া ছবির গানের সঙ্গে এডিট করেছে ওই গানটিকে। ওই গানটি এতটাই সুন্দর যে না শুনে থাকা যায় না।’

বন্ধ করুন