বাংলা নিউজ > বায়োস্কোপ > জাহ্নবী-সারার সঙ্গে ডিনারে রেখা! মণীশের বাড়িতে চলল প্রাক দিওয়ালি সেলিব্রেশন
মণীশ মালহোত্রার বাড়িতে
মণীশ মালহোত্রার বাড়িতে

জাহ্নবী-সারার সঙ্গে ডিনারে রেখা! মণীশের বাড়িতে চলল প্রাক দিওয়ালি সেলিব্রেশন

  • মণীশের বাড়িতে দিওয়ালি পার্টিতে আমন্ত্রিতদের তালিকায় ছিলেন রেখা থেকে সারা, জাহ্নবী এবং খুশি। তাঁদের সঙ্গে ছবিও শেয়ার করেছেন ফ্য়াশন ডিজাইনরা।

কেদারনাথ থেকে ছুটি কাটিয়ে ফিরেই দিওয়ালির আমেজে মাতলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং সারা আলি খান। প্রাক দিওয়ালি সেলিব্রেশন করতে নামী ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে দেখা গেল বলিউডের এই দুই তারকা অভিনেত্রীকে। সঙ্গে ছিল জাহ্নবী কাপুর বোন খুশি কাপুরও।

মঙ্গলবার রাতে নিজের বাড়িতে দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন মণীশ মালহোত্রা। অতিথিদের তালিকায় ছিলেন বলিউডের এভার গ্রীন অভিনেত্রী রেখা। এদিন রাতে পার্টির ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে মণীশ লেখেন, ‘বাড়িতে রাতের খাবারে, উত্সব আলো এবং সুন্দরী মহিলাদের সঙ্গে আনন্দে মেতে উঠেছি’। ট্যাগ করেছেন জাহ্নবী কাপুর, খুশি কাপুর এবং সারা আলি খানকে।

মণীশ মালহোত্রার ইনস্টাগ্রাম স্টোরি
মণীশ মালহোত্রার ইনস্টাগ্রাম স্টোরি

এদিন প্রবীন অভিনেত্রী রেখার সঙ্গেও ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেন মণীশ। তিনি লেখেন, ‘আমার পরম প্রিয় একমাত্র রেখার সঙ্গে বাড়িতে উৎসবের সন্ধ্যায়’। এদিন গোল্ডন পার সাদা শাড়িতে ঝাঁ চকচকে লুকে দেখা যায় রেখাকে।

রেখার সঙ্গে মণীশ মালহোত্রার ইনস্টাগ্রাম স্টোরি
রেখার সঙ্গে মণীশ মালহোত্রার ইনস্টাগ্রাম স্টোরি

সদ্যই উত্তরাখণ্ডের কেদারনাথে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী এবং সারা। সেখান থেকে বলি নায়িকাদের একগুচ্ছ ছবি ভাইরাল হয়েছিল। ছুটি কাটিয়ে ফিরেই তাঁদের দিওয়ালি উৎসবের আমেজে গা ভাসাতে দেখা গেল।

 

বন্ধ করুন