বাংলা নিউজ > বায়োস্কোপ > Manish Malhotra's birthday bash: বোল্ড কালো পোশাকে গৌরী, ব্যাগি পোশাকে মালাইকা, মণীশের জন্মদিন পার্টিতে চাঁদের হাট

Manish Malhotra's birthday bash: বোল্ড কালো পোশাকে গৌরী, ব্যাগি পোশাকে মালাইকা, মণীশের জন্মদিন পার্টিতে চাঁদের হাট

মণীশ মালহোত্রার জন্মদিন পার্টিতে চাঁদের হাট

Manish Malhotra's birthday bash: গৌরী খান, করিনা কাপুর খান, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, জাহ্নবী কাপুর, কৃতি স্যানন থেকে আরও অনেক বলিউড তারকা হাজির মণীশের জন্মদিন পার্টিতে। কে কেমন করে সেজে এসেছিলেন-

যাঁর তৈরি পোশাকে গ্ল্যামারাস লুকে ধরা দেন বলিউড তারকা এবং ডিভারা। তাঁর ব্র্যান্ডের তৈরি পোশাক পরা অনেকের কাছেই স্বপ্নের মতো। সেরার থেকে সেরা পোশাক কালেকশন রয়েছে তাঁর সেলফে। তিনি আর কেউ নন, বলিউডের নামী ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রা। সোমবার ছিল তাঁর জন্মদিন। সেই উপলক্ষে মুম্বইয়ে জমজমাট পার্টির আয়োজন করেছিলেন তিনি।

মণীশের সঙ্গে বলিউড তারকাদের বেশ ভালো খাতির রয়েছে। তাঁর এই ফ্য়াশন ডিজাইনারের জন্মদিন পার্টি ছিল তারকা খচিত। হাজির ছিলেন গৌরী খান, করিনা কাপুর খান, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, জাহ্নবী কাপুর, কৃতি স্যানন থেকে আরও অনেকেই। মণীশের জন্মদিন পার্টিতে প্রবেশ করতে গিয়ে পাপারাৎজ্জির হাতে লেন্সবন্দি বলিউড তারকারা, কে কেমন সেজে এসেছিলেন, রইল ছবি।

আরও পড়ুন: নিয়ন বিকিনিতে ৫০-য়েও বোল্ড কাশ্মীরা, থাইল্যান্ডে মাঝ সমুদ্রে চলল জন্মদিন পার্টি

বান্ধবীদের সঙ্গে পার্টিতে এসে পৌঁছেছিলেন করিনা। খুব সাধারণ চেক শার্ট এবং কালো প্যান্ট পরে দেখা মিলেছিল বেবোর। অভিনেত্রী-বোন করিশ্মা কাপুরকে কালো স্যুট পরে দেখা গিয়েছিল এ দিন। মালাইকা শর্ট সাদা টপ এবং হাই হিল কালো বুট পরে যোগ দিয়েছিলেন পার্টিতে। তাঁর বোন অমৃতা অরোরা একটি কালো টপ, কালো প্যান্ট এবং একটি ম্যাচিং ব্লেজার পরেছিলেন।

ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানকে কালো ডিপ নেক গাউন পরে পার্টিতে দেখা মিলেছিল। দেখুন পার্টিতে প্রবেশের আগে তারকাদের ছবি-

মণীশ মালহোত্রার জন্মদিন পার্টি থেকে ছবি (সৌজন্যে বরিন্দর চ্যাওলা)
মণীশ মালহোত্রার জন্মদিন পার্টি থেকে ছবি (সৌজন্যে বরিন্দর চ্যাওলা)
মণীশ মালহোত্রার জন্মদিন পার্টি থেকে ছবি (সৌজন্যে বরিন্দর চ্যাওলা)
মণীশ মালহোত্রার জন্মদিন পার্টি থেকে ছবি (সৌজন্যে বরিন্দর চ্যাওলা)

জাহ্নবী বোন খুশি কাপুরের সঙ্গে এদিন পার্টিতে যোগ দিয়েছিলেন। আগামী বছর জোয়া আখতারের 'দ্য আর্চিসে'র মাধ্যমে বলিউডে পথচলা শুরু করবেন খুশি। সিদ্ধার্থ মালহোত্রা, বাণী কাপুর, করণ জোহর, শিল্পা শেট্টি, বরুণ ধাওয়ান  সহ আরও অনেকে মণীশের জন্মদিন পার্টিতে যোগ দিয়েছিলেন।

বন্ধ করুন