বাংলা নিউজ > বায়োস্কোপ > দেখা মিলল না পুরুষদের! বলিউডের মহিলাদের নিয়েই হল মণীশ মলহোত্রার হাউজ পার্টি
মণীশ মলহোত্রার হাউজ পার্টি। (ছবি-হিন্দুস্তান টাইমস)
মণীশ মলহোত্রার হাউজ পার্টি। (ছবি-হিন্দুস্তান টাইমস)

দেখা মিলল না পুরুষদের! বলিউডের মহিলাদের নিয়েই হল মণীশ মলহোত্রার হাউজ পার্টি

  • মণীশ মলহোত্রার হাউজ পার্টিতে বলিউড ! গৌরী থেকে মালাইকা— বাকি নেই কেউ

বৃহস্পতিবার নিজের বাড়িতে গেট টুগেদারের আয়োজন করেছিলেন বলিউড সেলেব্রিটি ডিজাইনার মণীশ মলহোত্রা। আর পার্টির অতিথি তালিকায় ছিল চাঁদের হাট। অনন্যা পাণ্ডে, গৌরী খান, করিশ্মা কাপুর, মালাইকা আরোরা, অমৃতা আরোরা, ভাবনা পাণ্ডে, সীমা খান, মাহিপ কাপুর-- কে ছিলেন না এদিন। নিজের ইনস্টাগ্রামে পার্টির একগুচ্ছ ছবি শেয়ার করেন মণীশ। 

ভাবনা, সীমা, মাহিপের সঙ্গে সেলফি শেয়ার করে মণীশ ক্যাপশনে লেখেন, ‘দ্য ফেমাস @বলিউড ওয়াইভস’। নেটফ্লিক্সের জনপ্রিয় টক শো ‘Fabulous Lives of Bollywood Wives’ -র কথাই বলতে চেয়েছেন তিনি। যদিও এদিন দেখা মেলেনি চতুর্থ সদস্য নীলম কোঠারির।

মণীশের ইনস্টা স্টোরি। 
মণীশের ইনস্টা স্টোরি। 

ভাবনা আর অনন্যার সঙ্গে ছবি দিয়ে মণীশ লেখেন, ‘দ্য ফেমাস টু’। করিশ্মার সঙ্গে ছবি দিয়ে লিখেছেন, ‘favourite always’। আর মালাইকাকে দিয়েছেন ‘the hottest’-র খেতাব।

মণীশের ইনস্টা স্টোরি।
মণীশের ইনস্টা স্টোরি।

রঙ্গিলা, দিল তো পাগল হ্যায়, কুছ কুছ হোতা হ্যায়, কহোনা প্যায়র হ্যায়-র মতো বলিউড ছবিতে ফ্যাশন ডিজাইনার হিসেবে দেখা মিলেছে মণীশের। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে কিছুদিনের মধ্যে ঐতিহাসিক ছবি দিয়ে পরিচালক হিসেবেও ডেবিউ করতে চলেছেন তিনি।

মণীশের ইনস্টা স্টোরি।
মণীশের ইনস্টা স্টোরি।

দেশভাগের ওপর লেখা এই মিউজিক্যাল লভ স্টোরির চিত্রনাট্যও লিখেছেন মণীশ নিজেই। জুলাইতে নিজের ইনস্টাগ্রামে এই খবরে শিলমোহর দেন তিনি। সে সময় বলিউডের এই ডিজাইনারকে শুভেচ্ছা জানিয়ে জাহ্নবী মণীশ ও শ্রীদেবীর একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘শুভেচ্ছা। অপেক্ষায় আছি। গোটা দুনিয়া তোমার সিনেমার প্রতি জ্ঞান দেখতে পাবে এই ছবি দিয়ে। এটা খুব বিশেষ একটা খবর।’

বন্ধ করুন